সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

‘২২ হাজার পর্ন সাইট বন্ধ করা হয়েছে’

সিলেটপোস্ট ডেস্ক ::গেল কয়েক মাসে ২২ হাজার পর্ন সাইট বন্ধ করা হয়েছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। বৃহস্পতিবার (০৪ জুলাই) তিনি এ তথ্য জানান।
মোস্তাফা জব্বার বলেন, আগামী অর্থবছরের বাজেটে কম্পিউটারের যাবতীয় যন্ত্রাংশ আমদানিতে শুল্ক বাড়ানো হবে। ২০২০-২০২১ অর্থবছরে এই শুল্ক আরোপ করা হবে।
তিনি আরও বলেন, গত কয়েকমাসে দেশে ২২ হাজার পর্নসাইট বন্ধ করা হয়েছে।
প্রসঙ্গত, দেশে ইন্টারনেটে পর্নগ্রাফি ও আপত্তিকর কন্টেন্ট প্রকাশ বন্ধে দেড় বছর আগে একটি কমিটি গঠন করে টেলিযোগাযোগ বিভাগ। ওই কমিটির তালিকা ও কারিগরি প্রস্তাব পাওয়ার পর পর্নগ্রাফি ও আপত্তিকর কন্টেন্ট বাংলাদেশ থেকে দেখা বন্ধের প্রক্রিয়া শুরু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.