সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

ফুটবল খেলোয়াড় গরু! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::বর্ষায় কাদা মাখা মাঠে ছেলেদের পা থেকে বল কেড়ে নিয়ে, দক্ষ খেলোয়ারের মত ফুটবল খেলছে গরু! ভাবছেন পাগলের প্রলাপ? তাহলে এই ভিডিওটা দেখুন। গরুর ফুটবল খেলার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় তুলেছে।

যেভাবে বল নিজের পায়ে রেখে গোটা মাঠ দৌড়ে দৌড়ে খেলেছে গরুটি, স্বীকার করতেই হবে অত্যন্ত দক্ষ খেলোয়াড় সে।
সেদিন গোয়ার একটি মাঠে ছেলেরা ফুটবল খেলছিল। আর ঠিক সেই সময়েই আগমন ঘটে খেলোয়ার গরুটির।হঠাৎই গরুর পায়ে এসে পড়ে বল। ব্যাস্, আর দেখে কে… বল একবার বাগে পেয়েই পোড় খাওয়া ফুটবলারের মত বল নিয়ে ছুটতে শুরু করে সে। আর কেউ যখন ম্যান মার্কিং মানে কাউ মার্কিং করে তার পা থেকে বল কাড়ার চেষ্টা করছে, তখনই অতুলনীয় ড্রিবল করে বলের ওপর দখল জারি রাখেছে গরুটির।
তিকিতাকা থেকে লং শট সবকায়দায়ই যেন আয়ত্ত করে ফেলেছে গরুটি। আর এসব দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.