সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

ফুটবল খেলোয়াড় গরু! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক ::বর্ষায় কাদা মাখা মাঠে ছেলেদের পা থেকে বল কেড়ে নিয়ে, দক্ষ খেলোয়ারের মত ফুটবল খেলছে গরু! ভাবছেন পাগলের প্রলাপ? তাহলে এই ভিডিওটা দেখুন। গরুর ফুটবল খেলার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় তুলেছে।

যেভাবে বল নিজের পায়ে রেখে গোটা মাঠ দৌড়ে দৌড়ে খেলেছে গরুটি, স্বীকার করতেই হবে অত্যন্ত দক্ষ খেলোয়াড় সে।
সেদিন গোয়ার একটি মাঠে ছেলেরা ফুটবল খেলছিল। আর ঠিক সেই সময়েই আগমন ঘটে খেলোয়ার গরুটির।হঠাৎই গরুর পায়ে এসে পড়ে বল। ব্যাস্, আর দেখে কে… বল একবার বাগে পেয়েই পোড় খাওয়া ফুটবলারের মত বল নিয়ে ছুটতে শুরু করে সে। আর কেউ যখন ম্যান মার্কিং মানে কাউ মার্কিং করে তার পা থেকে বল কাড়ার চেষ্টা করছে, তখনই অতুলনীয় ড্রিবল করে বলের ওপর দখল জারি রাখেছে গরুটির।
তিকিতাকা থেকে লং শট সবকায়দায়ই যেন আয়ত্ত করে ফেলেছে গরুটি। আর এসব দেখে হেসে লুটোপুটি নেটিজেনরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.