সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

ডিআইজি মিজানের ভাগনে এসআই মাহমুদুলও কারাগারে

সিলেটপোস্ট ডেস্ক ::সাময়িক বরখাস্ত পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানের দুর্নীতিতে সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলায় তার ভাগনে মাহমুদুল হাসানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুলকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকার সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এর আগে আদালতে আত্মসমর্পণ করে এসআই মাহমুদুল হাসান আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। তবে এর বিরোধিতা করেন দুদকের আইনজীবী।

উভয়পক্ষের শুনানি শেষে মাহমুদুলের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গত ২ জুলাই একই আদালত ডিআইজি মিজানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। প্রায় ৩ কোটি ৭ লাখ টাকার সম্পদের তথ্য গোপন ও ৩ কোটি ২৮ লাখ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে ডিআইজি মিজানের বিরুদ্ধে গত ২৪ জুন মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলায় মিজানুর রহমান, তার স্ত্রী সোহেলিয়া আনার রত্না, ছোটভাই মাহবুবুর রহমান ও ভাগনে পুলিশের কোতোয়ালি থানার এস আই মো. মাহমুদুল হাসানকে আসামি করা হয়েছে।

গত ২০ জুন বরখাস্ত হওয়া ডিআইজি মিজানুর রহমানের জব্দ করা (ক্রোক) সম্পত্তির মধ্যে জমির একটি অংশ ও ফ্ল্যাট নিজের বলে দাবি করেছেন শেফালী বেগম নামে এক নারী।

শেফালী বেগম একই আদালতে বুধবার (০৩ জুলাই) ঢাকার রমনা থানার কাকরাইল মৌজার সিটি-৫৯৮৮ নং দাগের ১৪৮৫ অযুতাংশ জমির মধ্যে ০০৪০ অযুতাংশ জমি এবং ১১তলা ভবনের দ্বিতীয় তলার উত্তর দিকের ১৪৭৬ বর্গফুটের ফ্ল্যাট এবং বেজমেন্টের ৮ নং কারপার্কিং স্পেস তার নিজের বলে দাবি করেন।

জব্দ হওয়া এ সম্পত্তি অবমুক্তের জন্য আদালতে আবেদন করেন তিনি। শেফালী বেগম যার থেকে এই জমি-ফ্ল্যাট কিনেছেন তিনি-ই হলেন আসামি মাহমুদুল হাসান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.