সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

সিলেটের কুমারগাঁও এলাকায় শিশুকে ধাক্কা দিয়ে নদীতে ফেলে দিলেন সৎমা

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কুমারগাঁও এলাকায় সেতুর উপর থেকে এক শিশুকে ধাক্কা সুরমা নদীতে ফেলে দেয়েছেন  তার সৎমা। এ ঘটনায় সালমা বেগম নামের ওই নারীকে আটক করেছে পুলিশ। তবে নদী থেকে এখন পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা যায়নি।
শুক্রবার বিকেল ৩টার দিকে সেতু থেকে শিশুকন্যা মাহাকে নদীতে ফেলে দেন সালমা।

তবে বিকেলে জালালাবাদ থানা হাজতে আটক থাকা অবস্থায় সালমা বেগম দাবি করেছেন, তিনি মাহাকে নিয়ে সেতুর রেলিংয়ে বসেছিলেন। এসময় অসাবধনতাবশত: শিশুটি পড়ে যায়।

আটক সালমা বেগম (২৮) সিলেট মহানগরীর জালালাবাদ থানার ফতেহপুর গ্রামের জিয়াউল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় লোকজনের বরাত দিয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহমদ জানান, শুক্রবার দুপুরে সৎ মেয়ে মাহাকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি মীরেরগাওয়ে যাচ্ছিলেন সালমা বেগম। কুমারগাওয়ে সুরমা নদীর উপর নির্মিত সেতুর উপর আসার মেয়েকে নদীতে ফেলে দেন তিনি।

পরে জনতার সহায়তায় সালমাকে আটক করা হয়। আর ডুবুরিরা চেষ্টা চালিয়েও এখন পর্যন্ত শিশুটিকে উদ্ধার করতে পারেনি।

জানায় সালমার মামাতো বোন রাজনা বেগমের সাথে বিয়ে হয় ফতেহপুর গ্রামের জিয়াউল হকের। বনিবনা না হওয়ায় তাদের ডিভোর্স হয়। ওই দম্পত্তির সন্তান মাহা। রাজনাকে ডিভোর্সের পর সালমাকে বিয়ে করেন জিয়াউল হক। সালমা বেগমও দুই বছর বয়সী এক কন্যা সন্তানের জননী। মাহাও এই দম্পত্তির সাথে থাকতেন।

শুক্রবার নিজের সন্তানকে বাড়িতে রেখে সতীনের সন্তানকে নিয়ে বাবার বাড়ি রওয়ানা দেন সালমা। এরপর সেতুতে উঠে মেয়েটিকে নদীতে ফেলে দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.