সংবাদ শিরোনাম
নগরীর সোবহানীঘাট এলাকা থেকে গাড়ী ভর্তি ভারতীয় সুপারীসহ আটক ১  » «   লন্ডনে সাংবাদিক শফিকুলকে ফার্মল্যান্ড ফুড এন্ড এগ্রো ইন্ড্রাস্ট্রিজ লিমিটেডের সংবর্ধনা  » «   দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ব্যবসায়ী আটক  » «   নগরীর ঘাসিটুলা সবুজ সেনা থেকে ৪ জুয়াড়ি গ্রেফতার  » «   মোগলাবাজারে বৈদ্যুতিক পোল চুরিকালে সাত জন আটক  » «   পপি আত্মহত্যা: প্ররোচরনা আইনে মামলায় দুলাভাই গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে ইয়াবাসহ আটক এক  » «   সিলেটে আদালতে বিচারাধীন ৭২ মামলার অবশিষ্ট মালামাল ধ্বংস  » «   নগরীর মহাজনপট্টি থেকে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «  

এবার সৌদিতে নিকি মিনাজের কনসার্ট, পরতে হবে আবায়া!

সিলেটপোস্ট ডেস্ক ::দিনবদলের হাওয়া লেগেছে সৌদি আরবে। সৌদিতে নারীদের গাড়ি চালানোর অধিকার স্টেডিয়ামের খেলা দেখার অনুমতি এবং কনসার্টের বৈধতা দেয়ার মাধ্যমে দীর্ঘদিনের রীতিনীতিতে পরিবর্তন এনেছে দেশটি।
সংবাদ মাধ্যম গার্ডিয়ানের খবর,  জেদ্দা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। আর সেখানে নাকি প্রধান গায়ক হিসেবে থাকবেন মার্কিন র‍্যাপার নিকি মিনাজ। আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হবে।
তবে এই ঘটনা জানাজানির পর ক্ষেপেছেন সৌদির নারীদের একাংশ। তাদের দাবি, নিকি মিনাজের গানগুলো অশ্লীল ইঙ্গিতপূর্ণ। এছাড়া ঐ অনুষ্ঠানে উপস্থিত সৌদির নারীদের আবায়া (বিশেষ বোরকা) পরতে বলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.