সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

এবার সৌদিতে নিকি মিনাজের কনসার্ট, পরতে হবে আবায়া!

সিলেটপোস্ট ডেস্ক ::দিনবদলের হাওয়া লেগেছে সৌদি আরবে। সৌদিতে নারীদের গাড়ি চালানোর অধিকার স্টেডিয়ামের খেলা দেখার অনুমতি এবং কনসার্টের বৈধতা দেয়ার মাধ্যমে দীর্ঘদিনের রীতিনীতিতে পরিবর্তন এনেছে দেশটি।
সংবাদ মাধ্যম গার্ডিয়ানের খবর,  জেদ্দা শহরে অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। আর সেখানে নাকি প্রধান গায়ক হিসেবে থাকবেন মার্কিন র‍্যাপার নিকি মিনাজ। আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হবে।
তবে এই ঘটনা জানাজানির পর ক্ষেপেছেন সৌদির নারীদের একাংশ। তাদের দাবি, নিকি মিনাজের গানগুলো অশ্লীল ইঙ্গিতপূর্ণ। এছাড়া ঐ অনুষ্ঠানে উপস্থিত সৌদির নারীদের আবায়া (বিশেষ বোরকা) পরতে বলা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.