সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

১৫৫ সিসির নতুন জিক্সার বাইক আনছে সুজুকি

সিলেটপোস্ট ডেস্ক ::বাজারে ১৫৫ সিসির নতুন জিক্সার মোটরসাইকেল আনছে সুজুকি। সম্প্রতি নতুন এই মোটরসাইকেলটির ছবি ইন্টারনেটে প্রকাশ হয়েছে। এটি ভারতের বাজারে পাওয়া যাবে। এর দাম এক লাখ রুপি। সুজুকির নতুন জিক্সার মোটরসাইকেলে থাকছে ১৫৫ সিসির ইঞ্জিন। একই ইঞ্জিন রয়েছে জিক্সার এসএফ মডেলেও। এই ইঞ্জিনে ১৩.৬ বিএইচপি শক্তি এবং ১৪ নিউটন মিটার টর্ক পাওয়া যাবে।
নতুন জিক্সার ১৫৫ মডেলের মোটরসাইকেলে ডিজাইনে সবার আগে চোখে পরবে এলইডি লাইট। এই মোটরসাইকেলে ডুয়েল কালার টোন ব্যবহার করা হয়েছে। থাকছে নতুন ডিজাইনের ফুয়েল ট্যাঙ্ক। এছাড়াও থাকছে স্প্লিট স্ক্রিন ডিজাইন।
সুজুকি জিক্সার এসএফ মডেলে যে ইন্সট্রুমেন্ট ক্লাস্টার ব্যবহার হয়েছিল ওই একই ইন্সট্রুমেন্ট ক্লাস্টার থাকছে ১৫৫ জিক্সারে। সজুকি জিক্সার এসএফ’র ওজন ছিল ১৪৬ কিলোগ্রাম। তার থেকে কম ওজনে বাজারে আসবে জিক্সার ১৫৫ মডেলটি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.