সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

অভিবাসীবাহী নৌকাডুবিতে ৮২ জনের মৃত্যুর শঙ্কা

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়া উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবে অন্তত ৮২ জনের মৃত্যুর আশঙ্কা করছে দেশটির কর্তৃপক্ষ। বুধবার (৩ জুলাই) জার্জিস থেকে ৯ মাইল দূরে প্রায় ৮৬ জন অভিবাসন প্রত্যাশী বহনকারী নৌকাটি ডুবে যায়।
তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলেও পরে একজনের মৃত্যু হয়। নৌকাডুবির ঘটনায় সবার প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে।
অভিবাসন প্রত্যাশীদের অধিকাংশই আফ্রিকার নাগরিক বলে জানিয়েছে তিউনিস কর্তৃপক্ষ। এদের সবাই লিবিয়া থেকে ইউরোপের উদ্দেশে রওনা হয়েছিল।
এদিকে, বৃহস্পতিবার ভূমধ্যসাগরে ইতালীয় উপকূল থেকে ৫৪ অভিবাসন প্রত্যাশী উদ্ধার হয়েছে। উত্তাল সাগরে ভাসমান অবস্থায় একটি ছোট নৌকা থেকে তাদের উদ্ধার করে ইতালির উদ্ধারকর্মীরা।
এর আগে, গত মে মাসে জার্জিস উপকূলে নৌকা ডুবে ৩৭ বাংলাদেশিসহ অন্তত ৬৫ জনের মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.