সংবাদ শিরোনাম
বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «   বালাগঞ্জে ব্যাটারি চালিত আটোরিকশার ধাক্কায় দুই এসএসসি পরীক্ষার্থী আহত  » «   জালালাবাদ থানার কুড়িরগাঁও থেকে মদ জব্দ করেছে পুলিশ:বিক্রেতারা পলাতক  » «   ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী ও ‘টপ শেফ’ পদ্মলক্ষ্মী  » «   সাবেক মন্ত্রী রহমত আলী আর নেই  » «   এমএজি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   তসলিমা নাসরিনকে কড়া জবাব দিলেন খাতিজা রহমান  » «   সিলেট কারাগার পরির্দশন করলেন সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   নগরীর রায়নগর এলাকা হতে ২ ছিনতাইকারী আটক  » «   সারা দেশে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩  » «   সিলেটে জেলে সেজে ডাকাত ধরলো পুলিশ  » «   জাতীয় দিবসে ইংরেজির পাশে বাংলা তারিখ ব্যবহারে রুল  » «   জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা  » «  

অভিবাসীবাহী নৌকাডুবিতে ৮২ জনের মৃত্যুর শঙ্কা

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়া উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবে অন্তত ৮২ জনের মৃত্যুর আশঙ্কা করছে দেশটির কর্তৃপক্ষ। বুধবার (৩ জুলাই) জার্জিস থেকে ৯ মাইল দূরে প্রায় ৮৬ জন অভিবাসন প্রত্যাশী বহনকারী নৌকাটি ডুবে যায়।
তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলেও পরে একজনের মৃত্যু হয়। নৌকাডুবির ঘটনায় সবার প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে।
অভিবাসন প্রত্যাশীদের অধিকাংশই আফ্রিকার নাগরিক বলে জানিয়েছে তিউনিস কর্তৃপক্ষ। এদের সবাই লিবিয়া থেকে ইউরোপের উদ্দেশে রওনা হয়েছিল।
এদিকে, বৃহস্পতিবার ভূমধ্যসাগরে ইতালীয় উপকূল থেকে ৫৪ অভিবাসন প্রত্যাশী উদ্ধার হয়েছে। উত্তাল সাগরে ভাসমান অবস্থায় একটি ছোট নৌকা থেকে তাদের উদ্ধার করে ইতালির উদ্ধারকর্মীরা।
এর আগে, গত মে মাসে জার্জিস উপকূলে নৌকা ডুবে ৩৭ বাংলাদেশিসহ অন্তত ৬৫ জনের মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.