সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «   বিশ্ব মান দিবস আজ  » «   শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়ে গেছে : কাদের  » «   শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আজ  » «   ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এনা বাসের সুপার ভাইজার গ্রেপ্তার  » «   কানাইঘাট থেকে ১৪ মন ভারতীয় চা পাতা উদ্ধার  » «   সীমান্তে হত্যাকাণ্ড কমে গেছে যারা মারা যাচ্ছে তারা চোরাকারবারি.পররাষ্ট্রমন্ত্রী  » «  

অভিবাসীবাহী নৌকাডুবিতে ৮২ জনের মৃত্যুর শঙ্কা

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়া উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবে অন্তত ৮২ জনের মৃত্যুর আশঙ্কা করছে দেশটির কর্তৃপক্ষ। বুধবার (৩ জুলাই) জার্জিস থেকে ৯ মাইল দূরে প্রায় ৮৬ জন অভিবাসন প্রত্যাশী বহনকারী নৌকাটি ডুবে যায়।
তাৎক্ষণিকভাবে চারজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলেও পরে একজনের মৃত্যু হয়। নৌকাডুবির ঘটনায় সবার প্রাণহানির আশঙ্কা করা হচ্ছে।
অভিবাসন প্রত্যাশীদের অধিকাংশই আফ্রিকার নাগরিক বলে জানিয়েছে তিউনিস কর্তৃপক্ষ। এদের সবাই লিবিয়া থেকে ইউরোপের উদ্দেশে রওনা হয়েছিল।
এদিকে, বৃহস্পতিবার ভূমধ্যসাগরে ইতালীয় উপকূল থেকে ৫৪ অভিবাসন প্রত্যাশী উদ্ধার হয়েছে। উত্তাল সাগরে ভাসমান অবস্থায় একটি ছোট নৌকা থেকে তাদের উদ্ধার করে ইতালির উদ্ধারকর্মীরা।
এর আগে, গত মে মাসে জার্জিস উপকূলে নৌকা ডুবে ৩৭ বাংলাদেশিসহ অন্তত ৬৫ জনের মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.