সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে বন্যায় পানিতে তলিয়ে গেছে রাস্তা: পানির স্রোতে রাস্তা ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন  » «   গোয়াইনঘাটে করোনায় আরও এক ব্যক্তির মৃত্যু  » «   গোয়াইনঘাটে অসহায় ও বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ালেন জেলা প্রশাসক  » «   সাবরিনার গ্রেফতারে তাদের স্বপ্নদোষ শুরু হয়েছে:ফেসবুকে মিলি সুলতানা  » «   থানায় যেভাবে রাত কাটে সাবরিনার’তার সিম জালিয়াতি’কললিস্টে ভিআইপিদের নম্বর  » «   বাংলাদেশে করোনায় ১২ এবং উপসর্গ নিয়ে ৯ সাংবাদিকের মৃত্যু, দায়ী সুরক্ষা সরঞ্জামের অভাব  » «   কমলগঞ্জে শাহেদের অবস্থান নিয়ে গুঞ্জন  » «   ওসমানীনগরে চেয়ারম্যান রবের মৃত্যু: উমরপুর ইউনিয়ন চেয়ারম্যানের শোক  » «   রশি দিয়ে বেঁধে নেয়ার হুমকি দেওয়া ওসামীনগরের ওসির বদলি  » «   দিরাইয়ে প্রথম করোনায় একজনের মৃত্যু  » «   সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬৫০টি পরিবারের মাঝে খিচুরী বিতরণ  » «   উন্নয়ন কাজ পরিদর্শনকালে হৃদরোগে আক্রান্ত হয়ে চেয়ারম্যানের মৃত্যু  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৩১ সেঃ মিটার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ওরফে পাথর শামীম রাতারাতি আঙুল ফুলে কলাগাছ:একাধিক মামলা  » «   শিক্ষকের যৌন লালসার শিকার ছাত্রীরা..এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল  » «  

বেতন বেড়েছে অনিয়ম করবেন না: গণপূর্ত মন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::বর্তমান সরকার সব সরকারি কর্মকর্তা-কর্মচারী বেতন বাড়িয়েছেন যা বিশ্বের ইতিহাসে বিরল। তাই সরকারি চাকরিজীবীদের সব প্রকার অনিয়ম থেকে বিরত থাকার জন্য বলেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম।
শনিবার (০৬ জুলাই) দুপুরে পিরোজপুরের নাজিরপুরে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। তাই যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিবে বলেও হুঁশিয়ারি দেন মন্ত্রী।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ই শিক্ষার্থীদের ভিত গড়ার সময়। তাই পুঁথিগত শিক্ষার পাশাপাশি শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান। যথাযথভাবে শিক্ষার্থীরা শিক্ষিত না হলে, তারাই একদিন নয়ন বন্ড এবং ঐশী’র মতো অপরাধীতে পরিণত হবে।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।
আলোচনা সভা শেষে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ৮৮ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৩ টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.