সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

বেতন বেড়েছে অনিয়ম করবেন না: গণপূর্ত মন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::বর্তমান সরকার সব সরকারি কর্মকর্তা-কর্মচারী বেতন বাড়িয়েছেন যা বিশ্বের ইতিহাসে বিরল। তাই সরকারি চাকরিজীবীদের সব প্রকার অনিয়ম থেকে বিরত থাকার জন্য বলেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম।
শনিবার (০৬ জুলাই) দুপুরে পিরোজপুরের নাজিরপুরে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। তাই যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিবে বলেও হুঁশিয়ারি দেন মন্ত্রী।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ই শিক্ষার্থীদের ভিত গড়ার সময়। তাই পুঁথিগত শিক্ষার পাশাপাশি শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান। যথাযথভাবে শিক্ষার্থীরা শিক্ষিত না হলে, তারাই একদিন নয়ন বন্ড এবং ঐশী’র মতো অপরাধীতে পরিণত হবে।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।
আলোচনা সভা শেষে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ৮৮ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৩ টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.