সংবাদ শিরোনাম
কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «   সিসি ক্যামেরার আওতায় এলো বিচারকাজ  » «   আমরা শান্তি চাই: খালেদা জিয়ার আইনজীবী  » «   খালেদার জামিন শুনানিতে আইনজীবীদের প্রবেশে কড়াকড়ি  » «   এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «  

বেতন বেড়েছে অনিয়ম করবেন না: গণপূর্ত মন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক ::বর্তমান সরকার সব সরকারি কর্মকর্তা-কর্মচারী বেতন বাড়িয়েছেন যা বিশ্বের ইতিহাসে বিরল। তাই সরকারি চাকরিজীবীদের সব প্রকার অনিয়ম থেকে বিরত থাকার জন্য বলেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম।
শনিবার (০৬ জুলাই) দুপুরে পিরোজপুরের নাজিরপুরে প্রাথমিক বিদ্যালয়সমূহে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন। তাই যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে সরকার কঠোর ব্যবস্থা নিবে বলেও হুঁশিয়ারি দেন মন্ত্রী।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্য করে বলেন, প্রাথমিক বিদ্যালয়ই শিক্ষার্থীদের ভিত গড়ার সময়। তাই পুঁথিগত শিক্ষার পাশাপাশি শিশুদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করার আহবান জানান। যথাযথভাবে শিক্ষার্থীরা শিক্ষিত না হলে, তারাই একদিন নয়ন বন্ড এবং ঐশী’র মতো অপরাধীতে পরিণত হবে।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আকতারের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান এবং নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।
আলোচনা সভা শেষে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মাঝে ৮৮ টি মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ১৩৩ টি সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.