সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

তামিমের ফেসবুক পেজ উধাও!

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের বিপক্ষে ম্যাচে রোহিত শর্মা যখন ৯ রানে ব্যাট করছিলেন তখন তার ক্যাচ মিস করেছিলেন তামিম ইকবাল। সেই রোহিত পরে তুলে নেন সেঞ্চুরি। তামিমের ভুলের মাশুল দিতে হয় বোলারদের। আগে ব্যাট করা ভারত তোলে ৩১৪ রান। নিজের ভুল শোধরানোর সুযোগ থাকলেও ব্যাট হাতে তার সদ্ব্যবহার করতে পারেননি তিনি। ৩১ বল খেলে করেন মাত্র ২২ রান। বাংলাদেশও হেরে যায় ২৮ রানে। তার থেকে বড় বিষয় হল- সেমিফাইনালের দৌড় থেকে বিদায় নেয় বাংলাদেশ।
রোহিতের ক্যাচ ছাড়ার পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে আক্রমণের শিকার হচ্ছিলেন তামিম ইকবাল। নিজেদের টাইমলাইনের পাশাপাশি তামিমের ফেসবুক পেজ, ইনস্টাগ্রাম এবং টুইটারেও বাজে মন্তব্য করতে দেখা যায়।
বাদ যায়নি দেশসেরা এ ব্যাটসম্যানের পরিবারও। তামিমের ইনস্টাগ্রামে পোস্ট করা তার ছেলে আরহাম ইকবালের ভিডিওতেও বাজে মন্তব্য করতে দেখা গেছে অনেককে।
এতকিছুর মধ্যে এবার তামিমের অফিসিয়াল ফেসবুক পেজটিই আর পাওয়া যাচ্ছে না। এ নিয়ে ফেসবুকে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ বলছেন তামিমের পেজটি রিপোর্ট করে বন্ধ করে দেয়া হয়েছে। অনেকেই লিখলেন প্রচণ্ড বাজে মন্তব্য আশায় পেজটি আপাতত বন্ধ রাখা হতে পারে।
তামিমের পারফরম্যান্স নিয়ে এর আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছিলেন বাংলাদেশ কোচ স্টিভ রোডস। কোচের দাবি চেষ্টা করেও নিজের সেরাটা দিতে পারেননি তামিম। রোডস বলেন, ‘আমি বলব, তামিমের পারফরম্যান্সে আন্তরিকতা ছিল। নিজের সেরা চেষ্টাটা করেছে।
ক্যাচ মিস ক্রিকেটেরেই অংশ। যদিও বাংলাদেশের অন্যতম সেরা ফিল্ডার হিসেবে তামিম নিজেকে আগেই প্রমাণ করেছেন। আর ব্যাটসম্যান তামিম তো টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটে সবচেয়ে সেরা।
যদিও বাংলাদেশ কোচ রোডস ও অধিনায়ক মাশরাফি দুই জনই মনে করেন- আগামী বিশ্বকাপ পর্যন্ত দলের হয়ে খেলার সামর্থ্য রয়েছে তামিমের। ইংল্যান্ডের কন্ডিশনে নিজের সেরাটা দিতে পারেননি। তবে ২০২৩ সালের ভারত বিশ্বকাপে ঠিকই জ্বলে উঠবেন বাংলাদেশের অনত্যম সেরা এই ক্রিকেটার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.