সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

গোয়াইনঘাটে বার্কিপুরে বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাট উপজেলায় সারি-গোয়াইনঘাট সড়কের বার্কিপুরে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্টবোঝাই একটি ট্রাক খালে পড়ে গেছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

রোববার (৭ জুলাই) সকাল সাড়ে ১০টায় সিমেন্টবাহী একটি ট্রাক সিলেট শহর থেকে গোয়াইনঘাট উপজেলা সদরের উদ্দেশে যাত্রাকালে বার্কিপুর বেইলি ব্রিজের ওপর পৌঁছামাত্র ব্রিজটির কয়েকটি সিলপার্ট ভেঙ্গে ট্রাকটি খালে পড়ে যায়।

সিমেন্ট বোঝাইকৃত ট্রাকটি খালে পড়ে থাকায় যাত্রীসাধারণের যাতায়াতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।
গোয়াইনঘাট উপজেলা সদর থেকে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত বার্কিপুর বেইলি ব্রিজ। সিলেট-তামাবিল মহাসড়ক থেকে সারিঘাট হয়ে গোয়াইনঘাট উপজেলা সদরে প্রতিদিন যাত্রীবাহী ও মালবাহী হাজারো যানবাহন চলাচল করে এ ব্রিজ দিয়ে। সিলেট শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে হাজার হাজার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও ব্যবসায়ীরা এ সড়কের উপর দিয়ে যাতায়াত করেন। একসময় গোয়াইনঘাট উপজেলা সদরে প্রবেশের একমাত্র প্রধান সড়ক হিসেবে এ সড়কটি ব্যবহৃত হতো।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, সারি-গোয়াইনঘাট সড়কের বার্কিপুরে বেইলি ব্রিজ ভেঙে যাওয়ার খবর পেয়েছি। বিষয়টি সিলেট সড়ক ও জনপথ বিভাগের কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। এছাড়া আলীরগাঁও ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন সন্নিকটে থাকায় বিষয়টি জরুরি ভিত্তিতে সংস্কারের জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.