সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

কোম্পানীগঞ্জে বন্ধুদের সাথে বেড়াতে গিয়ে নিঁখোজ লিডিং ইউনিভার্সিটির ছাত্র

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথরে বেড়াতে গিয়ে ধলাই নদীতে নিখোঁজ হয়েছেন লিডিং ইউনিভার্সিটির এক ছাত্র। ওই শিক্ষার্থীকে উদ্ধারে ধলাই নদীতে নেমেছেন ডুবুরিরা। রোববার ( ৭ জুলাই) বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে অধ্যয়নরত থেকে কয়েকজন ছাত্র ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে যায়। ওই সময় পাথরে পা পিছলে স্রোতের টানে ধলাই নদীতে তলিয়ে যায় তাদের মধ্যে থাকা ১ জন। প্রাথমিক ভাবে জানা যায় ওই ছত্রের নাম হাসানুর রহমান আবীর।
হাসানুর রহমান সিলেট নগরীর মজুমদারির বাসিন্দা ও লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র বলে জানা গেছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম বলেন, রাতে প্রচুর বৃষ্টি হওয়ায় নদীতে অনেক স্রোত। এখনো নদীতে অনেক স্রোত রয়েছে। বন্ধুদের সাথে বেড়াতে এসে পাথরে পা পিছলে স্রোতে তলিয়ে যায় লিডিং ইউনিভার্সিটির এক ছাত্র। নিখোঁজ ছাত্রের সন্ধানে ডুবুরিরা কাজ করছে। আমরা এখনো স্পটে আছি। তবে এখনো তার কোন সন্ধান পাওয়া যায়নি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.