সংবাদ শিরোনাম
চুনারুঘাটের অপকর্মের হোতা দুলন গ্রেপ্তার  » «   তিনতলা থেকে নিচে পড়েও বেঁচে গেলো শিশু  » «   ব্রাজিলে ভবন ধস, নিহত ৯  » «   আবারো চালু হলো ‘পাবজি’ গেম  » «   ঢাবির ‘ক’ ইউনিটের ফল স্থগিত  » «   ওমর ফারুককে যুবলীগ চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি  » «   আওয়ামী লীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার  » «   ফেসবুকে মহানবী (সা.)-কে কটূক্তি :ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৪, গুলিবিদ্ধ ৯  » «   জুড়ীতে বৈদ্যুতিক অগ্নিকাণ্ডে ব্যবসায়ীর মৃত্যু  » «   কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   মাধবপুরে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   দক্ষিণ সুরমায় ৪শ গ্রাম গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   জুড়ীতে কবর থেকে লাশ উত্তোলন  » «   কোম্পানীগঞ্জে মহিষের আঘাতে যুবকের মৃত্যু  » «  

প্রেমের টানে ফিলিপিনো তরুণী কিশোরগঞ্জে

সিলেটপোস্ট ডেস্ক ::প্রেমের টানে এক ফিলিপিনো তরুণী কিশোরগঞ্জ শহরে ছুটে এসেছেন। ফিলিপিনো এই তরুণীর নাম এনালিনি রোজালেস ফ্লোরেস। তিনি ফিলিপাইনের ভিনগেট প্রদেশের ভাগিউ সিটির সেন্ট্রাল  ফেয়ারভিউ ভিলেজের বাসিন্দা পাপিনিয়ামো সাভান্ডাল ফ্লোরেস এবং ক্রিসটিটা রোজালেস ফ্লোরেস দম্পতির সন্তান। অন্যদিকে তার প্রেমিকের নাম মো. জহিরুল ইসলাম রাজন। মো. জহিরুল ইসলাম রাজন কিশোরগঞ্জ শহরের পুরাতন কোর্ট রোডের হাজী মো. আব্দুর রশিদের ছেলে।

এনালিনি রোজালেস ফ্লোরেস ফিলিপাইনের ভিনগেট প্রদেশের ভাগিউ সিটির সেন্ট্রাল ফেয়ারভিউ ভিলেজ থেকে গত ২৭শে জুন বাংলাদেশের কিশোরগঞ্জ জেলা শহরের পুরাতন কোর্ট রোডের রাজনের বাসায় চলে আসেন। এরপর প্রেমিক মো. জহিরুল ইসলাম রাজন এর পরিবারের সম্মতিতে শুক্রবার (৫ই জুলাই) মহাধুমধামে দু’জনের বিয়ে অনুষ্ঠিত হয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় বিশাল আয়োজনে দু’জনের হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। শুক্রবার দুপুরে শহরের গাইটাল এলাকার অতিথি কমিউনিটি সেন্টারে রাজন-এনালিনি’র বিবাহোত্তর বৌ-ভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.