সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

আফ্রিকায় বাংলাদেশী কর্মকর্তাকে বিষ খাইয়ে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ  আফ্রিকার বলুম পয়েন্টে বাংলাদেশী মো. এয়াছিন (৪৬) নামে চাকুরীজীবী এক কর্মকর্তাকে কোমলপানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত এয়াছিন  নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর মোজাফ্ফর আলী হাজী বাড়ীর  ফজলুল হকের পুত্র। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি সবার বড়।

২০০৫ সালে তিনি চাকুরী নিয়ে সেখানে পাড়ি জমান। দীর্ঘ এক যুগেরও বেশী সময় তিনি বিএসএফ নামীয় কোম্পানীর মার্কেটিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। ১লা জুলাই রাতে তার সহকর্মী ও স্থানীয় আফ্রিকান সন্ত্রাসীরা কোমল পানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর কোম্পানীর মালামাল লুট করেছেন বলে নিশ্চিত করেছেন নিহতের ভাই নুরুল আমিন রানা।

তিনি রোববার দুপুরে গণমাধ্যমকে জানান, আজ বিকাল ৫ টায় নিহত এয়াছিনের লাশবাহী কফিন ঢাকা বিমানবন্দরে আসবে। আগামীকাল সোমবার দাগনভূঁইয়া আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও বিকালে সেবারহাট শেরে-ই বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

নিহত এয়াছিনের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.