সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

আফ্রিকায় বাংলাদেশী কর্মকর্তাকে বিষ খাইয়ে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ  আফ্রিকার বলুম পয়েন্টে বাংলাদেশী মো. এয়াছিন (৪৬) নামে চাকুরীজীবী এক কর্মকর্তাকে কোমলপানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত এয়াছিন  নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর মোজাফ্ফর আলী হাজী বাড়ীর  ফজলুল হকের পুত্র। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি সবার বড়।

২০০৫ সালে তিনি চাকুরী নিয়ে সেখানে পাড়ি জমান। দীর্ঘ এক যুগেরও বেশী সময় তিনি বিএসএফ নামীয় কোম্পানীর মার্কেটিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। ১লা জুলাই রাতে তার সহকর্মী ও স্থানীয় আফ্রিকান সন্ত্রাসীরা কোমল পানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর কোম্পানীর মালামাল লুট করেছেন বলে নিশ্চিত করেছেন নিহতের ভাই নুরুল আমিন রানা।

তিনি রোববার দুপুরে গণমাধ্যমকে জানান, আজ বিকাল ৫ টায় নিহত এয়াছিনের লাশবাহী কফিন ঢাকা বিমানবন্দরে আসবে। আগামীকাল সোমবার দাগনভূঁইয়া আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও বিকালে সেবারহাট শেরে-ই বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

নিহত এয়াছিনের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.