সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

আফ্রিকায় বাংলাদেশী কর্মকর্তাকে বিষ খাইয়ে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ  আফ্রিকার বলুম পয়েন্টে বাংলাদেশী মো. এয়াছিন (৪৬) নামে চাকুরীজীবী এক কর্মকর্তাকে কোমলপানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত এয়াছিন  নোয়াখালীর সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর মোজাফ্ফর আলী হাজী বাড়ীর  ফজলুল হকের পুত্র। দুই ভাই দুই বোনের মধ্যে তিনি সবার বড়।

২০০৫ সালে তিনি চাকুরী নিয়ে সেখানে পাড়ি জমান। দীর্ঘ এক যুগেরও বেশী সময় তিনি বিএসএফ নামীয় কোম্পানীর মার্কেটিং কর্মকর্তার দায়িত্বে ছিলেন। ১লা জুলাই রাতে তার সহকর্মী ও স্থানীয় আফ্রিকান সন্ত্রাসীরা কোমল পানীয়ের সঙ্গে বিষ খাইয়ে হত্যার পর কোম্পানীর মালামাল লুট করেছেন বলে নিশ্চিত করেছেন নিহতের ভাই নুরুল আমিন রানা।

তিনি রোববার দুপুরে গণমাধ্যমকে জানান, আজ বিকাল ৫ টায় নিহত এয়াছিনের লাশবাহী কফিন ঢাকা বিমানবন্দরে আসবে। আগামীকাল সোমবার দাগনভূঁইয়া আতাতুর্ক উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাজা ও বিকালে সেবারহাট শেরে-ই বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

নিহত এয়াছিনের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.