সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

বোমা ফাটালেন মেসি!

সিলেটপোস্ট ডেস্ক ::কোপা আমেরিকায় রেফারিং নিয়ে বোমা ফাটালেন লিওনেল মেসি। ব্রাজিলকে শিরোপা জেতাতে সব আয়োজন করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন এই আর্জেন্টাইন তারকা।
সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে ম্যাচেও পক্ষপাতিত্বের অভিযোগ এনেছিলো আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সে ম্যাচে স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে হেরে শিরোপার স্বপ্ন ভেস্তে যায় আলবিসেলেস্তেদের। এরপর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চিলির বিপক্ষে জিতলেও মেসির লাল কার্ডে ক্ষুব্ধ আকাশী-নীলরা। চিলির ফুটবলার গ্যারি মেদেলের সঙ্গে ধাক্কা লাগায় মেসিকে লাল কার্ড দেন প্যারাগুইয়ান রেফারি মারিও ডায়াজ।
 ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও অংশ নেননি এল.এম.টেন। বরং দক্ষিণ আমেরিকার ফুটবলের গভর্নিং বডি- কনমেবলকে নিয়ে তীর্যক মন্তব্য করে বলেছেন, তিনি আশা করেন অন্তত ফাইনালে রেফারিরা যেন পক্ষপাতদুষ্ট আচরণ না করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.