সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

বোমা ফাটালেন মেসি!

সিলেটপোস্ট ডেস্ক ::কোপা আমেরিকায় রেফারিং নিয়ে বোমা ফাটালেন লিওনেল মেসি। ব্রাজিলকে শিরোপা জেতাতে সব আয়োজন করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন এই আর্জেন্টাইন তারকা।
সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে ম্যাচেও পক্ষপাতিত্বের অভিযোগ এনেছিলো আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সে ম্যাচে স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে হেরে শিরোপার স্বপ্ন ভেস্তে যায় আলবিসেলেস্তেদের। এরপর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চিলির বিপক্ষে জিতলেও মেসির লাল কার্ডে ক্ষুব্ধ আকাশী-নীলরা। চিলির ফুটবলার গ্যারি মেদেলের সঙ্গে ধাক্কা লাগায় মেসিকে লাল কার্ড দেন প্যারাগুইয়ান রেফারি মারিও ডায়াজ।
 ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও অংশ নেননি এল.এম.টেন। বরং দক্ষিণ আমেরিকার ফুটবলের গভর্নিং বডি- কনমেবলকে নিয়ে তীর্যক মন্তব্য করে বলেছেন, তিনি আশা করেন অন্তত ফাইনালে রেফারিরা যেন পক্ষপাতদুষ্ট আচরণ না করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.