সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

বোমা ফাটালেন মেসি!

সিলেটপোস্ট ডেস্ক ::কোপা আমেরিকায় রেফারিং নিয়ে বোমা ফাটালেন লিওনেল মেসি। ব্রাজিলকে শিরোপা জেতাতে সব আয়োজন করে রাখা হয়েছে বলে অভিযোগ করেছেন এই আর্জেন্টাইন তারকা।
সেমিফাইনালে ব্রাজিলের বিপক্ষে ম্যাচেও পক্ষপাতিত্বের অভিযোগ এনেছিলো আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সে ম্যাচে স্বাগতিক ব্রাজিলের বিপক্ষে হেরে শিরোপার স্বপ্ন ভেস্তে যায় আলবিসেলেস্তেদের। এরপর তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চিলির বিপক্ষে জিতলেও মেসির লাল কার্ডে ক্ষুব্ধ আকাশী-নীলরা। চিলির ফুটবলার গ্যারি মেদেলের সঙ্গে ধাক্কা লাগায় মেসিকে লাল কার্ড দেন প্যারাগুইয়ান রেফারি মারিও ডায়াজ।
 ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও অংশ নেননি এল.এম.টেন। বরং দক্ষিণ আমেরিকার ফুটবলের গভর্নিং বডি- কনমেবলকে নিয়ে তীর্যক মন্তব্য করে বলেছেন, তিনি আশা করেন অন্তত ফাইনালে রেফারিরা যেন পক্ষপাতদুষ্ট আচরণ না করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.