সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

হবিগঞ্জে ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জের নবীগঞ্জে এক নারীকে গণধর্ষনের পর হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন কারাদান্ড প্রদান করেছে আদালত।

সোমবার বিকেলে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক হালিম উল্ল্যা চৌধুরী এ রায় প্রদান করেন। সেই সাথে দন্ডপ্রাপ্তদের প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ডের আদেশ দেন।

দন্ডপ্রাপ্তরা হলো- নবীগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের রাজু মিয়া, আব্দুল মন্নাফ, সাইদুল ইসলাম ও বাবুল মিয়া।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, ২০০২ সালের ২০ আগষ্ট দন্ডপ্রাপ্তরা জেলার নবীগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের আরব আলীর কন্যা ফাতেহা বেগম (২৫)কে ধরে নিয়ে রাতভর গণধর্ষণের পর হত্যা করে লাশ বরাক নদীতে ফেলে দেয়।

খবর পেয়ে পরদিন পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনার পর নিহতের বড় বোন রওশন আরা বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করলে আদালত ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহন শেষে সোমবার আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.