সংবাদ শিরোনাম
সিলেটে এবার ঘরে উল্লাস কৃতী শিক্ষার্থীদের:পাসের হার ৭৮.৭৯ জিপিএ-৫ পেয়েছে ৪২৬৩ জন  » «   স্বাস্থ্যবিধি মেনে সিলেটে শুরু হয়েছে ট্রেন চলাচল  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত:মোট আক্রান্তের সংখ্যা ৪  » «   বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «  

হবিগঞ্জে মোটর সাইকেল চোর গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::হবিগঞ্জে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে মোটর সাইকেল ও বিভিন্ন পুলিশ কর্মকর্তাদের নামে বানানো সিল ও জাল কাগজ পত্র উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি জানান হবিগঞ্জের এসপি মোহাম্মদ উল্ল্যা।

তিনি জানান, আটক তিন জন মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য। এদের মধ্যে দীপক দাস হচ্ছে তাদের গডফাদার। তার নির্দেশে চুরি সংঘঠিত থেকে শুরু করে কেনা বেচা ও এক জেলা থেকে অন্য জেলায় হস্তান্তর পক্রিয়া করে চক্রটি। সম্প্রতি হবিগঞ্জ শহরে মোটর সাইকেল চুরি বৃদ্ধি পেলে তৎপর হয় আইনশৃঙ্খলা বাহীনি। এরই ধারাবাহিকতায় তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হল, খুলনা জেলার সোনাডাঙ্গা থানাধীন পশ্চিম বানিয়াখামার এলাকার ইমদাদুল ইসলামের ছেলে সাইফুল মিয়া পিয়াল, হবিগঞ্জ শহরতলীর উমেদনগর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে আলমগীর হোসেন ও চক্রের গডফাদার দীপক দাস।

এসপি আরো জানান, গত ৩ মাসে আইনশৃঙ্খলা বাহীনি অভিযান চালিয়ে ৪২টি চোরাই মোটর সাইকেল উদ্ধার ও ৪৫ জনকে আটক করেছে। এছাড়াও প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় ৫৮৭টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে ৩১৮টি মামলা নিষ্পত্তি করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.