সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

সুনামগঞ্জের জামালগঞ্জে স্কুল থেকে ফেরার পথে বজ্রপাতে পিতা-পুত্র নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় স্কুল থেকে ছেলে-মেয়েকে নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে পিতা পুত্রের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন নিহতের কন্যা সন্তান।

বুধবার (১০ জুলাই) দুপুরে সদর ইউনিয়নের কাশীপুর গ্রামের হেলিপ্যাড মাঠে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম মো. ছাবিদুর রহমান চৌধুরী ও পুত্র মো. অন্তর চৌধুরী (৬)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার প্রায় ১২ টার দিকে জামালগঞ্জ চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন থেকে সদর ইউনিয়নের কাশীপুর গ্রামের ছাবিদুর তার ছেলে অন্তর ও মেয়ে নৈশীকে নিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় মুসলধারের বৃষ্টি হচ্ছিল। বাড়ির কাছাকাছি হেলিপ্যাড মাঠে আসা মাত্রই বজ্রপাতের শিকার হয়ে ৩ জনই মাটিতে লুঠে পড়েন। এ সময় ঘটনাস্থলেই ছেলে মো. অন্তর চৌধুরী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের পিতা ছাবিদুর রহমান চৌধুরী ও তার কন্যা নৈশী চৌধুরী (৯) গুরুতর আহত হয়েছেন। নিহত অন্তর জামালগঞ্জ চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন স্কুলের নার্সারি টু ক্লাসের শিক্ষার্থী।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আহত ছাবিদুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটে প্রেরণ করা হলে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসারত অবস্থায় ছাবিদুর রহমান চৌধুরী মারা যান বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই ওবায়দুর চৌধুরী।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের বাড়িতে পুলিশ পরিদর্শন করে এসেছেন বলে জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.