সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

সুনামগঞ্জের জামালগঞ্জে স্কুল থেকে ফেরার পথে বজ্রপাতে পিতা-পুত্র নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় স্কুল থেকে ছেলে-মেয়েকে নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে পিতা পুত্রের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন নিহতের কন্যা সন্তান।

বুধবার (১০ জুলাই) দুপুরে সদর ইউনিয়নের কাশীপুর গ্রামের হেলিপ্যাড মাঠে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম মো. ছাবিদুর রহমান চৌধুরী ও পুত্র মো. অন্তর চৌধুরী (৬)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার প্রায় ১২ টার দিকে জামালগঞ্জ চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন থেকে সদর ইউনিয়নের কাশীপুর গ্রামের ছাবিদুর তার ছেলে অন্তর ও মেয়ে নৈশীকে নিয়ে বাসায় ফিরছিলেন। এ সময় মুসলধারের বৃষ্টি হচ্ছিল। বাড়ির কাছাকাছি হেলিপ্যাড মাঠে আসা মাত্রই বজ্রপাতের শিকার হয়ে ৩ জনই মাটিতে লুঠে পড়েন। এ সময় ঘটনাস্থলেই ছেলে মো. অন্তর চৌধুরী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের পিতা ছাবিদুর রহমান চৌধুরী ও তার কন্যা নৈশী চৌধুরী (৯) গুরুতর আহত হয়েছেন। নিহত অন্তর জামালগঞ্জ চাইল্ড কেয়ার কিন্ডার গার্ডেন স্কুলের নার্সারি টু ক্লাসের শিক্ষার্থী।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আহত ছাবিদুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেটে প্রেরণ করা হলে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসারত অবস্থায় ছাবিদুর রহমান চৌধুরী মারা যান বলে নিশ্চিত করেছেন তার বড় ভাই ওবায়দুর চৌধুরী।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের বাড়িতে পুলিশ পরিদর্শন করে এসেছেন বলে জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.