সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

বানিয়াচংয়ে বিএনপির ৩১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

সিলেটপোস্ট ডেস্ক ::বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বানিয়াচং উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে লুৎফুর রহমানকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হবিগঞ্জ জেলা শাখা।

বুধবার (১০ জুলাই) বিএনপির হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক মো. আবুল হাসিম ও ১ম যুগ্ম আহবায়ক জি কে গউছ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে লুৎফুর রহমানকে আহবায়ক করে ৯ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। তারা হলেন, ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল, এডভোকেট আব্দুল কাদির, মো. মহিবুর রহমান বাবলু, মো. খালেদ মিয়া, মো. মতিউর রহমান মতু, শেখ আমির হোসেন, মো. সালাউদ্দিন ফারুক।

এছাড়া কমিটিতে আরো ১১ জনকে সদস্য করা হয়েছে। তারা হলেন, ডা. সাখাওয়াত হাসান জীবন, মুজিবুল হোসেন মারুফ, মো. মখলিছুর রহমান আবু, এডভোকেট ছামিউল আলম, মো. ছামির আলী, মো. বাহার মিয়া, মো. মোতাব্বির হোসেন, আব্দাল চৌধুরী, এডভোকেট মিজানুর রহমান, শেখ ওমর ফারুক, আব্দুল খালেক বেলাল, আব্দুল কাদির দোলা, মো. নুরুল হুদা, মো. কবির মিয়া, মকবুল হোসেন খান, মো. মর্তুজ আলী, গউছ উদ্দিন চৌধুরী, তারা মিয়া, মো. রুহুল আমিন, ডা. ইন্তাজ ভুইয়া ও সামছুদ্দিন রিপন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন এ আহবায়ক কমিটির মেয়াদ হবে দুই মাস। দুই মাসের মধ্যে সম্মেলন করে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এদিকে এই কমিটির কোন আহবায়ক সম্মেলনও করতে পারবে না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে এ আহবায়ক কমিটি গত ২৬ মে গঠন করা হলেও আনুষ্ঠানিকভাবে আজ বুধবার (১০ জুলাই) তা প্রকাশ করে জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.