সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

গোলাপগঞ্জে ২৫ পিছ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোলাপগঞ্জে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গোলাম মোহাম্মদ হাম্মাতুল ওরফে হাসান (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামে জেলা মাদক বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোলাম মোহাম্মদ হাম্মাতুল ওই গ্রামের মৃত আলী মিয়ার পুত্র। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় ৩টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

মাদক বিরোধী সেলের পুলিশ সুপারের কার্যালয় সিলেটের ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক বিরোধী সেলের পুলিশের বিশেষ টিম উপজেলার পৌর এলাকার রণকেলী উত্তরে অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নিজ বাড়ি থেকে গোলাম মোহাম্মদ হাম্মাতুলকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় নতুন করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১০ (ক) এর ধারায় একটি মাদক মামলা দায়ের করা হয় (মামলা নং-৮/৯-০৭-১৯ইং)। সে এতদিন আত্মগোপনে ছিল বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.