সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

গোলাপগঞ্জে ২৫ পিছ ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোলাপগঞ্জে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ গোলাম মোহাম্মদ হাম্মাতুল ওরফে হাসান (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামে জেলা মাদক বিরুদ্ধে বিশেষ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোলাম মোহাম্মদ হাম্মাতুল ওই গ্রামের মৃত আলী মিয়ার পুত্র। তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় ৩টি মাদক মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

মাদক বিরোধী সেলের পুলিশ সুপারের কার্যালয় সিলেটের ইনচার্জ মীর মোহাম্মদ আব্দুন নাসের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদক বিরোধী সেলের পুলিশের বিশেষ টিম উপজেলার পৌর এলাকার রণকেলী উত্তরে অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ নিজ বাড়ি থেকে গোলাম মোহাম্মদ হাম্মাতুলকে গ্রেপ্তার করে।

তার বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় নতুন করে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) এর ১০ (ক) এর ধারায় একটি মাদক মামলা দায়ের করা হয় (মামলা নং-৮/৯-০৭-১৯ইং)। সে এতদিন আত্মগোপনে ছিল বলেও জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.