সংবাদ শিরোনাম
মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «   জাফলংয়ে সাড়ে ৮শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  » «   জাফলংয়ে অসহায় মানুষের পাশে ট্যুরিস্ট পুলিশ  » «   নিউইয়র্কে করোনায় বাংলাদেশ সোসাইটির নেতার মৃত্যু  » «   করোনা: আক্রান্তের সংখ্যা ১৩ লাখ ও মৃত্যু ৭৪ হাজার ছাড়িয়েছে  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক নারীর মৃত্যু  » «   করোনা ভাইরাস : ব্রিটিশ এয়ারওয়েজের পাইলট এখন ডেলিভারি ভ্যানের চালক  » «   ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন আইসিইউতে  » «   করোনা নিয়ে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স আজ  » «   এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «  

জুড়ীতে দুই চিকিৎসককে দেড় লাখ টাকা জরিমানা

সিলেটপোস্ট ডেস্ক ::মৌলভীবাজারের জুড়ী উপজেলায় দুই চিকিৎসককে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অসীম চন্দ্র বনিক মোবাইল কোর্ট পরিচালনা করে এ জরিমানা করেন।

কামিনীগঞ্জ বাজারস্থ পল্লী চিকিৎসক মো. বেলাল হোসেনকে ডাক্তার পদবী ব্যবহার করায় ও এন্টিবায়োটিক ওষুধ লেখায় বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ এর ধারা ২৮ অনুযায়ী এক লাখ টাকা এবং ভবানীগঞ্জ বাজারস্থ ডা. আব্দুল হান্নানকে অতিরিক্ত পদবী ব্যবহার করায় বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন-২০১০ এর ধারা ২৯ অনুযায়ী পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান কালে উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ, জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার ও অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.