সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

জগন্নাথপুরে মুসলিম যুবকের সাথে বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়া স্কুলছাত্রী উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::সুনামগঞ্জের জগন্নাথপুরে মুসলিম যুবকের সাথে বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ার ১৮ দিন পর হিন্দু স্কুলছাত্রীকে উদ্ধার করেছে থানা পুলিশ। তবে এখনো মুসলিম যুবক পলাতক রয়েছে।

জানাগেছে, ২১ জুন রাতে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামের সামারিশ আলীর ছেলে জমির আলী (২৫) ও একই গ্রামের মনু বিশ^াসের মেয়ে স্কুলছাত্রী জবা রাণী বিশ্বাস (১৬) বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন।

এদিকে-থানায় মামলা দায়েরের পর স্কুলছাত্রীকে উদ্ধার ও মামলার আসামী জমির আলীকে গ্রেফতারে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালায় জগন্নাথপুর থানা পুলিশ। অবশেষে ঘটনার ১৮ দিন পর ৯ জুলাই মঙ্গলবার রাতে ভিকটিম স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়েছে। সে বর্তমানে পুলিশের হেফাজতে থাকলেও আসামী জমির আলী পলাতক রয়েছে।

এ ব্যাপারে ১০ জুলাই বুধবার উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন বলেন, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। তবে আসামী জমির আলীকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আসামী গ্রেফতার হলে ঘটনার সঠিক রহস্য জানা যাবে। এটি অপহরণ না কি প্রেমের ঘটনা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.