সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

ভূমধ্যসাগরে ডুবন্ত নৌকা থেকে ৩৭ বাংলাদেশি উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়ার কর্তৃপক্ষ ভূমধ্যসাগর থেকে ৩৭ বাংলাদেশি নাগরিকসহ ৭১ জন অভিবাসীকে উদ্ধার করেছে। তাদের নৌকাটি ইতালির যাওয়ার জন্য প্রতিবেশী লিবিয়া থেকে যাত্রা শুরুর পর ডুবতে শুরু করেছিলো। তিউনিশিয়ার ন্যাশনাল গার্ড এএফপিকে এ তথ্য জানিয়েছে। মাত্র কয়েকদিন আগে মধ্যবর্তী ভূমধ্যসাগরীয় অঞ্চলের একই রুটে নৌকা ডুবে ৮০ জনেরও বেশি লোকের মৃত্যুর পর সোমবার (৮ জুলাই) রাতে উদ্ধার অভিযান চালিয়ে এই ৭১ জনকে উদ্ধার করা হলো।

তিউনিশিয়ার ন্যাশনাল গার্ডের মুখপাত্র হাউসেম এডডিন জেবালি জানান, নৌকাটি ত্রিপোলির পশ্চিমে জুওয়ারা শহর থেকে ছেড়ে এসেছিলো এবং তিউনিশিয়ার কের্কেনহা দ্বীপপুঞ্জের কাছে পৌঁছানোর সময় এটি ডুবতে শুরু করে।

জেবালী এএফপিকে জানান, উদ্ধারকারীরা ৭১ জন যাত্রীকে উদ্ধার করেছে। যাদের ৩৭ জন বাংলাদেশি, আটজন মরক্কোর, আট মিশরীয়, সাত আলজেরিয়ার, চারজন সুদানী, দুই চাদিয়ান এবং একটি তিউনিশিয়ার নাগরিক। উদ্ধারকৃতরা সবাই নিরাপদ ও ভাল আছেন বলে জানিয়েছেন জেবালি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.