সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

ভূমধ্যসাগরে ডুবন্ত নৌকা থেকে ৩৭ বাংলাদেশি উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়ার কর্তৃপক্ষ ভূমধ্যসাগর থেকে ৩৭ বাংলাদেশি নাগরিকসহ ৭১ জন অভিবাসীকে উদ্ধার করেছে। তাদের নৌকাটি ইতালির যাওয়ার জন্য প্রতিবেশী লিবিয়া থেকে যাত্রা শুরুর পর ডুবতে শুরু করেছিলো। তিউনিশিয়ার ন্যাশনাল গার্ড এএফপিকে এ তথ্য জানিয়েছে। মাত্র কয়েকদিন আগে মধ্যবর্তী ভূমধ্যসাগরীয় অঞ্চলের একই রুটে নৌকা ডুবে ৮০ জনেরও বেশি লোকের মৃত্যুর পর সোমবার (৮ জুলাই) রাতে উদ্ধার অভিযান চালিয়ে এই ৭১ জনকে উদ্ধার করা হলো।

তিউনিশিয়ার ন্যাশনাল গার্ডের মুখপাত্র হাউসেম এডডিন জেবালি জানান, নৌকাটি ত্রিপোলির পশ্চিমে জুওয়ারা শহর থেকে ছেড়ে এসেছিলো এবং তিউনিশিয়ার কের্কেনহা দ্বীপপুঞ্জের কাছে পৌঁছানোর সময় এটি ডুবতে শুরু করে।

জেবালী এএফপিকে জানান, উদ্ধারকারীরা ৭১ জন যাত্রীকে উদ্ধার করেছে। যাদের ৩৭ জন বাংলাদেশি, আটজন মরক্কোর, আট মিশরীয়, সাত আলজেরিয়ার, চারজন সুদানী, দুই চাদিয়ান এবং একটি তিউনিশিয়ার নাগরিক। উদ্ধারকৃতরা সবাই নিরাপদ ও ভাল আছেন বলে জানিয়েছেন জেবালি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.