সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

ভূমধ্যসাগরে ডুবন্ত নৌকা থেকে ৩৭ বাংলাদেশি উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::তিউনিশিয়ার কর্তৃপক্ষ ভূমধ্যসাগর থেকে ৩৭ বাংলাদেশি নাগরিকসহ ৭১ জন অভিবাসীকে উদ্ধার করেছে। তাদের নৌকাটি ইতালির যাওয়ার জন্য প্রতিবেশী লিবিয়া থেকে যাত্রা শুরুর পর ডুবতে শুরু করেছিলো। তিউনিশিয়ার ন্যাশনাল গার্ড এএফপিকে এ তথ্য জানিয়েছে। মাত্র কয়েকদিন আগে মধ্যবর্তী ভূমধ্যসাগরীয় অঞ্চলের একই রুটে নৌকা ডুবে ৮০ জনেরও বেশি লোকের মৃত্যুর পর সোমবার (৮ জুলাই) রাতে উদ্ধার অভিযান চালিয়ে এই ৭১ জনকে উদ্ধার করা হলো।

তিউনিশিয়ার ন্যাশনাল গার্ডের মুখপাত্র হাউসেম এডডিন জেবালি জানান, নৌকাটি ত্রিপোলির পশ্চিমে জুওয়ারা শহর থেকে ছেড়ে এসেছিলো এবং তিউনিশিয়ার কের্কেনহা দ্বীপপুঞ্জের কাছে পৌঁছানোর সময় এটি ডুবতে শুরু করে।

জেবালী এএফপিকে জানান, উদ্ধারকারীরা ৭১ জন যাত্রীকে উদ্ধার করেছে। যাদের ৩৭ জন বাংলাদেশি, আটজন মরক্কোর, আট মিশরীয়, সাত আলজেরিয়ার, চারজন সুদানী, দুই চাদিয়ান এবং একটি তিউনিশিয়ার নাগরিক। উদ্ধারকৃতরা সবাই নিরাপদ ও ভাল আছেন বলে জানিয়েছেন জেবালি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.