সংবাদ শিরোনাম
ওসমানীনগরের উমরপুর ইউনিয়নে ছাত্রীকে ধর্ষণের চেষ্ঠার ঘটনায় মামলা  » «   শ্রীমঙ্গলে তিনটি দোকানে অভিযান চালিয়ে ৭ টন নিষিদ্ধ পলিথিন জব্দ  » «   সাংবাদিক পীর হাবিবের বিরুদ্ধে অপপ্রচারকারীদের শাস্তি দাবি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী শেরীন বিজয়ী  » «   প্রধান শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবী ও প্রান নাশের হুমকি  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নে নৌকা প্রার্থী কাদিরের নির্বাচন বয়কট  » «   জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন নির্বাচনে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু  » «   দিরাইয়ে ৫ বছরের এক শিশুকে নির্মমভাবে হত্যা  » «   সিলেট জেলায় শ্রেষ্ঠ হলেন গোয়াইনঘাট সার্কেলের এএসপিসহ ৪ পুলিশ কর্মকর্তা  » «   ক্রসফায়ারে হত্যার চেষ্টা.এতে ব্যর্থ হয়ে ডাকাতির মামলায় ঢুকান জকিগঞ্জের ওসি  » «   সুইসাইড নোট থেকেই জানা গেলো আত্মহত্যা করা পপি গণধর্ষণের শিকার  » «   সাংবাদিক মনোয়ারা মনু আর নেই  » «   আবরার ইস্যুতে বিবৃতি দেয়ায় জাতিসংঘ দূতকে তলব  » «   ২২ দিন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ-ডা. দীপু মনি  » «   বৃটেনে প্রতারণার আশ্রয় নিতে গিয়ে ফেঁসে গেলেন নাসরিন  » «  

পাকিস্তানে সাংবাদিককে গুলি করে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::পাকিস্তানের একটি নিউজ চ্যানেলের সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে ওই সাংবাদিক খুন হয়েছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

বোল নিউজের উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন মুরাদ আব্বাস। করাচি শহরের খায়াবাইন-ই-বুখারি নামের একটি স্থানীয় ক্যাফের বাইরে ওই সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়।

পুলিশ জানিয়েছে, এই হত্যাকাণ্ডে এক আততায়ীর পরিচয় পাওয়া গেছে। তার নাম আতিফ জামান। জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি সাদা গাড়ি থেকে মুরাদ আব্বাসকে লক্ষ্য করে গুলি ছোড়েন আতিফ জামান।

এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে ডনের প্রতিবেদনে বলা হয়েছে, আব্বাসের এক বন্ধু জানিয়েছেন কারো সঙ্গে তার টাকা-পয়সা নিয়ে ঝামেলা চলছিল।

ওই ঘটনায় আব্বাসের বন্ধু খিজার হায়াতও গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা গেছেন।

এই হত্যাকাণ্ডের পর ওই আততায়ীর বাড়ি ঘিরে ফেলে পুলিশ। সে সময় তিনি নিজের বুকে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তার শারীরিক অবস্থা গুরুতর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.