সংবাদ শিরোনাম
রিফাত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার সত্যতা পাওয়ায় মিন্নি গ্রেপ্তার  » «   ৯০ দিনের মধ্যে এরশাদের আসনে উপনির্বাচন  » «   ১৬ জুয়াড়িকে জেলহাজতে প্রেরণ  » «   শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিকদের ডাকা ধর্মঘট স্থগিত  » «   দক্ষতা উন্নয়নে প্রতি উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র হবে  » «   রংপুরেই সমাহিত করা হলো এরশাদকে  » «   জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে মিন্নি  » «   ভারতে মন্দিরের ভেতরে পুরোহিতসহ তিন জনের গলা কাটা দেহ, নরবলির আশঙ্কা  » «   নেপালে বন্যা ভূমিধসে মৃতের সংখ্যা বেড়ে ৬৫  » «   ঘুষ লেনদেন প্রমাণিত  » «   নেতাকর্মীদের চাপের মুখে এরশাদের লাশ দাফনের সিদ্ধান্ত পরিবর্তন  » «   আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু  » «   এইচএসসির ফল প্রকাশ আগামীকাল  » «   উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «  

পাকিস্তানে সাংবাদিককে গুলি করে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক ::পাকিস্তানের একটি নিউজ চ্যানেলের সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ব্যক্তিগত দ্বন্দ্বের কারণে ওই সাংবাদিক খুন হয়েছেন বলে নিশ্চিত করেছে পুলিশ।

বোল নিউজের উপস্থাপক হিসেবে কর্মরত ছিলেন মুরাদ আব্বাস। করাচি শহরের খায়াবাইন-ই-বুখারি নামের একটি স্থানীয় ক্যাফের বাইরে ওই সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়।

পুলিশ জানিয়েছে, এই হত্যাকাণ্ডে এক আততায়ীর পরিচয় পাওয়া গেছে। তার নাম আতিফ জামান। জিও নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি সাদা গাড়ি থেকে মুরাদ আব্বাসকে লক্ষ্য করে গুলি ছোড়েন আতিফ জামান।

এক পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে ডনের প্রতিবেদনে বলা হয়েছে, আব্বাসের এক বন্ধু জানিয়েছেন কারো সঙ্গে তার টাকা-পয়সা নিয়ে ঝামেলা চলছিল।

ওই ঘটনায় আব্বাসের বন্ধু খিজার হায়াতও গুলিবিদ্ধ হন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা গেছেন।

এই হত্যাকাণ্ডের পর ওই আততায়ীর বাড়ি ঘিরে ফেলে পুলিশ। সে সময় তিনি নিজের বুকে গুলি করে আত্মহত্যার চেষ্টা করেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তার শারীরিক অবস্থা গুরুতর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.