সংবাদ শিরোনাম
ভোলাগঞ্জের খাগাইল নামক স্থানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২  » «   নিজের মামলায় ফেসে কারাগারে শামীমা স্বাদীন  » «   টাকার ভাগ-বাঁটোয়ারা নিয়ে রাব্বানীর ফোনালাপ ফাঁস  » «   পুলিশকে জনবান্ধব হিসেবে গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী  » «   দ্রুত উইকেট পতনে কঠিন চাপে বাংলাদেশ  » «   ছাত্রলীগকে কলঙ্কমুক্ত করতে কাজ করবে জয়-লেখক  » «   মন্ত্রিত্ব গেলে আবার সাংবাদিকতায় আসব: ওবায়দুল কাদের  » «   ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি জয়-সা. সম্পাদক লেখক  » «   ছাত্রলীগ থেকে সরিয়ে দেয়া হলো শোভন-রাব্বানীকে  » «   ছাত্রদলের নেতারা নিজেরাই মামলা করে সম্মেলন বন্ধ করেছে  » «   শোভন-রাব্বানীর ভাগ্য নির্ধারণ আজ  » «   সংবাদপত্রকর্মীদের জন্য নবম ওয়েজবোর্ড ঘোষণা  » «   আদালতে ফয়সালা করেই ছাত্রদলের কাউন্সিল : দুদু  » «   জনগণের আস্থা, বিশ্বাস ধরে রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন  » «  

আজ পূর্ণিমার জন্মদিন

সিলেটপোস্ট ডেস্ক ::জাকির হোসেন রাজুর পরিচালনায় ১৯৯৮ সালে ‘এ জীবন তোমার আমরা’ সিনেমার মাধ্যমে বাংলা চলচ্চিত্রে পূর্ণিমার পথ চলা শুরু। সিনেমায় নায়ক ছিলেন রিয়াজ।  প্রথম ছবি দিয়েই বাজিমাত করেছিলেন এই নায়িকা।
আজ বৃহস্পতিবার (১১ জুলাই) চিত্রনায়িকা পূর্ণিমান জন্মদিন। জনপ্রিয় এই অভিনেত্রীকে রইলো জন্মদিনের শুভেচ্ছা।
এরপর রিয়াজের সাথে জুটি বেধে একে একে অনেক সিনেমায় অভিনয় করেন জনপ্রিয় এই নায়িকা। ‘এ জীবন তোমরা আমরার’, ‘নিশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘মনের মাজে তুমি’, ১আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’, ‘শশুর জামাই’, ‘শাস্তি’, ‘খবরদার’,  ইত্যাদি ছবির মাধ্যমে জনপ্রিয়তা পান রিয়াজ-পূর্ণিমা জুটি।
রিয়াজের সঙ্গে জুটি হয়ে তুমুল সফলতা পেলেও রুবেল, আমিন খান, ফেরদৌস, মান্নাসহ অনেক নায়কের সাথে অভিনয় করে দর্শকপ্রিয় ছবি তিনি উপহার দিয়েছেন।
প্রায় দুই যোগের অভিনয় জীবনে অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। এছাড়া ছোট পর্দায় অভিনয় করে দিয়েছেন চমৎকার কিছু কাজ।
কাজী হায়াতের পরিচালিত ‘ওরা আমায় ভালে হতে দিলো না’ ছবির জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।
২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তান জন্ম দেন এ অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন তিনি আরশিয়া উমাইজা। স্বামী সংসার নিয়ে বেশ কেটে যাচ্ছে পূর্ণিমার দিন।
বর্তমানে তার হাতে ‘জ্যাম‘ ও ‘গাঙচিল’ নামের দুইটি সিনেমা হাতে রয়েছে। মাঝেমধ্যে টেলিভিশন শোগুলোতে পূর্ণিমার দেখা মেলে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.