সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে ৪ লাখ টাকা বকশিস!

সিলেটপোস্ট ডেস্ক ::ঝগড়ার পর ‘প্রতিশোধ নিতে’ প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে চার লাখ ২০ হাজার টাকা বকশিস দেয়ার অপরাধে ২৪ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পুলিশ। গ্রেফতারকৃতের নাম সেরিনা ওলফ। গত ২৭ জুন এ ঘটনা ঘটে।
দেশটির সংবাদমাধ্যম ইউএস টুডে জানিয়েছেন, ঘটনার দিন ফ্লোরিডার ক্লিয়ার স্কাই ক্যাফেতে আহার করেন মাইকেল ক্রেন ও তার প্রেমিকা। তাদের বিল এসেছিল ৫৫ ডলার। তবে প্রেমিকের উপর ‘প্রতিশোধ নিতে’ ওয়েটারকে পাঁচ হাজার ডলার বকশিস দেন সেরিনা। বকশিস পেয়ে ওয়েটার ভেবেছিলেন ওলফ মহাধনী। কিন্তু পরে তিনি প্রেমিকের সঙ্গে ওই নারীর ঝগড়ার বিষয়টি জানতে পারেন।
এ বিষয়ে মাইকেল পুলিশকে জানান, সেরিনার বাড়ি নিউইয়র্কে। ফ্লোরিডা থেকে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কিনে দেয়ার বায়না না মেটানোয় তাদের মধ্যে সেদিন ঝগড়া হয়। এরপর প্রতিশোধ নিতেই ওই কাণ্ড ঘটান তিনি। তবে কিছু বুঝে ওঠার আগেই ওয়েটারের কাছে চলে যায় ওই টাকা।
পুলিশি জিজ্ঞাসাবাদে সেরিনা ওই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.