সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে ৪ লাখ টাকা বকশিস!

সিলেটপোস্ট ডেস্ক ::ঝগড়ার পর ‘প্রতিশোধ নিতে’ প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে চার লাখ ২০ হাজার টাকা বকশিস দেয়ার অপরাধে ২৪ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পুলিশ। গ্রেফতারকৃতের নাম সেরিনা ওলফ। গত ২৭ জুন এ ঘটনা ঘটে।
দেশটির সংবাদমাধ্যম ইউএস টুডে জানিয়েছেন, ঘটনার দিন ফ্লোরিডার ক্লিয়ার স্কাই ক্যাফেতে আহার করেন মাইকেল ক্রেন ও তার প্রেমিকা। তাদের বিল এসেছিল ৫৫ ডলার। তবে প্রেমিকের উপর ‘প্রতিশোধ নিতে’ ওয়েটারকে পাঁচ হাজার ডলার বকশিস দেন সেরিনা। বকশিস পেয়ে ওয়েটার ভেবেছিলেন ওলফ মহাধনী। কিন্তু পরে তিনি প্রেমিকের সঙ্গে ওই নারীর ঝগড়ার বিষয়টি জানতে পারেন।
এ বিষয়ে মাইকেল পুলিশকে জানান, সেরিনার বাড়ি নিউইয়র্কে। ফ্লোরিডা থেকে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কিনে দেয়ার বায়না না মেটানোয় তাদের মধ্যে সেদিন ঝগড়া হয়। এরপর প্রতিশোধ নিতেই ওই কাণ্ড ঘটান তিনি। তবে কিছু বুঝে ওঠার আগেই ওয়েটারের কাছে চলে যায় ওই টাকা।
পুলিশি জিজ্ঞাসাবাদে সেরিনা ওই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.