সংবাদ শিরোনাম
ধেয়ে আসছে তিন দৈত্যাকার গ্রহাণু  » «   অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনা আক্রান্ত  » «   লকডাউনে হেয়ার কাট, জরিমানা দিতে হল নয় লাখ টাকা!  » «   নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা  » «   ট্রাম্পকে হারাতে নির্বাচনী লড়াইয়ে মনোনয়ন পেলেন বাইডেন  » «   মার্কিন তরুণীকে পাকিস্তানি মন্ত্রীর ধর্ষণ, হাত তোলেন প্রধানমন্ত্রী  » «   যুক্তরাজ্যে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে দ্বিতীয় বিশেষ ফ্লাইট  » «   অসুস্থ মাকে হাসপাতালের গেটে ফেলে ছেলে উধাও  » «   নাসিমের অবস্থা সংকটাপন্ন, মেডিকেল বোর্ড গঠন  » «   রবিবার থেকে নতুন নিয়মে লকডাউন  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করেছে স্বেচ্ছাসেবক টিম  » «   ছাতকে সরকারী চাল চুরির ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের-আটক ১   » «   জগন্নাথপুরে ৩ দিন ধরে ১৩ বছরের ছেলে নিখোঁজ: সন্ধান পেতে সাহায্য কামনা  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «  

প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে ৪ লাখ টাকা বকশিস!

সিলেটপোস্ট ডেস্ক ::ঝগড়ার পর ‘প্রতিশোধ নিতে’ প্রেমিকের ক্রেডিট কার্ড থেকে চার লাখ ২০ হাজার টাকা বকশিস দেয়ার অপরাধে ২৪ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার পুলিশ। গ্রেফতারকৃতের নাম সেরিনা ওলফ। গত ২৭ জুন এ ঘটনা ঘটে।
দেশটির সংবাদমাধ্যম ইউএস টুডে জানিয়েছেন, ঘটনার দিন ফ্লোরিডার ক্লিয়ার স্কাই ক্যাফেতে আহার করেন মাইকেল ক্রেন ও তার প্রেমিকা। তাদের বিল এসেছিল ৫৫ ডলার। তবে প্রেমিকের উপর ‘প্রতিশোধ নিতে’ ওয়েটারকে পাঁচ হাজার ডলার বকশিস দেন সেরিনা। বকশিস পেয়ে ওয়েটার ভেবেছিলেন ওলফ মহাধনী। কিন্তু পরে তিনি প্রেমিকের সঙ্গে ওই নারীর ঝগড়ার বিষয়টি জানতে পারেন।
এ বিষয়ে মাইকেল পুলিশকে জানান, সেরিনার বাড়ি নিউইয়র্কে। ফ্লোরিডা থেকে বাড়ি ফেরার জন্য বিমানের টিকিট কিনে দেয়ার বায়না না মেটানোয় তাদের মধ্যে সেদিন ঝগড়া হয়। এরপর প্রতিশোধ নিতেই ওই কাণ্ড ঘটান তিনি। তবে কিছু বুঝে ওঠার আগেই ওয়েটারের কাছে চলে যায় ওই টাকা।
পুলিশি জিজ্ঞাসাবাদে সেরিনা ওই ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.