সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

ক্ষমা চাইলো ফেসবুক কর্তৃপক্ষ

সিলেটপোস্ট ডেস্ক ::একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে সমস্যার বিষয়ে ক্ষমা চেয়েছে ফেসবুক। বুধবার ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে সমস্যা হওয়ায় গ্রাহকদের কাছে এক বার্তায় ক্ষমা চায় ফেসবুক কর্তৃপক্ষ।
বিশ্বের বিভিন্ন প্রান্তে বুধবার দুপুরের পর থেকে ফেসবুকে সমস্যার সৃষ্টি হয়। পাশাপাশি ছবি শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদেরও সম্যায় পড়তে হয়।
ফেসবুকের এই বিভ্রান্তি সবচেয়ে বেশি ভুগতে হয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ইউরোপের ব্যবহারকারীদের। তবে এদিন বাংলাদেশে ফেসবুক ব্যবহার করা গেলও তা ছিল খুবই ধীর গতির। রাত পৌনে নয়টা থেকে বাংলাদেশে সমস্যা বেশি দেখা দেয়। প্রায় ৩৯ শতাংশ ফেসবুক ব্যবহারকারী লগইন করার সময় সমস্যায় পড়তে হয়।
ফেসবুক বলছে, ফেসবুকে ছবি, ভিডিও আপলোড এবং এগুলো পাঠাতে সমস্যার বিষয়টি আমাদের নজরে এসেছে। এজন্য আমরা ক্ষমা চাচ্ছি। আমরা কাজ করে যাচ্ছি। ফেসবুক দ্রুতই স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.