সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

ক্ষমা চাইলো ফেসবুক কর্তৃপক্ষ

সিলেটপোস্ট ডেস্ক ::একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে সমস্যার বিষয়ে ক্ষমা চেয়েছে ফেসবুক। বুধবার ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে সমস্যা হওয়ায় গ্রাহকদের কাছে এক বার্তায় ক্ষমা চায় ফেসবুক কর্তৃপক্ষ।
বিশ্বের বিভিন্ন প্রান্তে বুধবার দুপুরের পর থেকে ফেসবুকে সমস্যার সৃষ্টি হয়। পাশাপাশি ছবি শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদেরও সম্যায় পড়তে হয়।
ফেসবুকের এই বিভ্রান্তি সবচেয়ে বেশি ভুগতে হয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ইউরোপের ব্যবহারকারীদের। তবে এদিন বাংলাদেশে ফেসবুক ব্যবহার করা গেলও তা ছিল খুবই ধীর গতির। রাত পৌনে নয়টা থেকে বাংলাদেশে সমস্যা বেশি দেখা দেয়। প্রায় ৩৯ শতাংশ ফেসবুক ব্যবহারকারী লগইন করার সময় সমস্যায় পড়তে হয়।
ফেসবুক বলছে, ফেসবুকে ছবি, ভিডিও আপলোড এবং এগুলো পাঠাতে সমস্যার বিষয়টি আমাদের নজরে এসেছে। এজন্য আমরা ক্ষমা চাচ্ছি। আমরা কাজ করে যাচ্ছি। ফেসবুক দ্রুতই স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.