সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

ক্ষমা চাইলো ফেসবুক কর্তৃপক্ষ

সিলেটপোস্ট ডেস্ক ::একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে সমস্যার বিষয়ে ক্ষমা চেয়েছে ফেসবুক। বুধবার ফেসবুক, ইনস্টাগ্রাম ও হোয়াটসঅ্যাপ ব্যবহারে সমস্যা হওয়ায় গ্রাহকদের কাছে এক বার্তায় ক্ষমা চায় ফেসবুক কর্তৃপক্ষ।
বিশ্বের বিভিন্ন প্রান্তে বুধবার দুপুরের পর থেকে ফেসবুকে সমস্যার সৃষ্টি হয়। পাশাপাশি ছবি শেয়ারিংয়ের জনপ্রিয় অ্যাপ ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদেরও সম্যায় পড়তে হয়।
ফেসবুকের এই বিভ্রান্তি সবচেয়ে বেশি ভুগতে হয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ইউরোপের ব্যবহারকারীদের। তবে এদিন বাংলাদেশে ফেসবুক ব্যবহার করা গেলও তা ছিল খুবই ধীর গতির। রাত পৌনে নয়টা থেকে বাংলাদেশে সমস্যা বেশি দেখা দেয়। প্রায় ৩৯ শতাংশ ফেসবুক ব্যবহারকারী লগইন করার সময় সমস্যায় পড়তে হয়।
ফেসবুক বলছে, ফেসবুকে ছবি, ভিডিও আপলোড এবং এগুলো পাঠাতে সমস্যার বিষয়টি আমাদের নজরে এসেছে। এজন্য আমরা ক্ষমা চাচ্ছি। আমরা কাজ করে যাচ্ছি। ফেসবুক দ্রুতই স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.