সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

‘যতদিন সুস্থ হওয়ার সম্ভাবনা, ততদিনই লাইফ সাপোর্টে থাকবেন এরশাদ’

সিলেটপোস্ট ডেস্ক ::জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জানিয়েছেন, সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। কোন কোন ক্ষেত্রে উন্নতি হয়েছে, আবার কোন কোন ক্ষেত্রে অবনতি হয়েছে। তিনি বলেন, যতদিন সুস্থ হওয়ার সম্ভবনা থাকবে, ততদিনই তাকে লাইফ সাপোর্টে রেখে চিকিৎসা দেয়া হবে। আজ দুপুরে চেয়ারম্যানের বনানী অফিসে এরশাদের সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে গণমাধ্যম কর্মীদের ব্রিফ করেন জিএম কাদের।

সিএমএইচ-এর চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, পার্টির চেয়ারম্যান এরশাদের পালস্ ও রক্তের চাপ স্বাভাবিক রয়েছে। শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রয়েছে অক্সিজেনের সাপোর্টে। আর ডায়ালাইসিসের মাধ্যমে রক্তের বর্জ্য বের করা হয়েছে। কিডনী, লিভারসহ অন্যান্য অর্গানগুলো স্বাভাবিকভাবে কাজ করলে লাইফ সাপোর্ট খুলে ফেলা হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এরশাদের উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়ার শতভাগ প্রস্তুতি রয়েছে। সিঙ্গাপুর ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে তাকে বিদেশে নেয়া হয়নি। সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে কাদের বলেন, দেশী-বিদেশী চিকিৎসকদের পরামর্শে সম্মিলিত সামরিক হাসপাতালে বিশ্বমানের চিকিৎসা হচ্ছে এরশাদের।

এ সময় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন,  চেয়ারম্যানের শারীরিক অবস্থার আরও উন্নতি হলেই তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে  নেয়া হবে। তিনি বলেন, এরশাদ মন্ত্রীর পদমর্যাদায়, তাই সরকারিভাবেই তার চিকিৎসা ব্যয় বহন করা হবে। তিনি বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীদের শেষ রক্ত বিন্দু থাকতে পল্লীবন্ধুর উন্নত চিকিৎসায় কোন সমস্যা হবে না।

এর আগে জাতীয় পার্টি মহানগর উত্তরের আয়োজনে হুসেইন মুহম্মদ এরশাদের  রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন ক্বারী হাবিবুল্লাহ বেলালী। মহানগর উত্তরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা দোয়া মাহফিলে যোগ দেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.