সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

জৈন্তাপুরে গরুসহ ২ চোর আটক-৪টি চোরাই গরু উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::জৈন্তাপুরে গরুচোর চক্রের ২সদস্য আটক, ৪টি চোরাই গরু উদ্ধার, গরু বহনকাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে। চোরদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেটের জৈন্তাপুর এলাকার বিভিন্ন হতে গরু চোর চক্রের সদস্যরা গরু চুরি করে যাচ্ছে।

গোপন সংবাদের ভিত্তিতে সিলেট-তামাবিল মহা সড়কের শাপলা ফিলিং ষ্টেশন দরবস্ত সরুফৌদ এলাকায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মো. ময়নুল জাকিরের নির্দেশে এ অভিযান করা হয়। অভিযানে এস.আই প্রদীপ রায়ের নেতৃত্বে বৃহস্পতিবার ভোর ৬টায় হাইওয়ে রোড়ে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার, গরু বহন কাজে ব্যবহৃত পিকআপ (যাহার নং সিলেট মেট্রো-ন-১১-১১১৫) এবং ২জন গরুচোর চক্রের সক্রিয় সদস্য আটক করে।

আটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের পাখিবিল গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলীম উদ্দিন(২২), একই ইউনিয়নের রুপচেং গ্রামের গোলাম আকবরের ছেলে মো. মুমিন(১৯)।

গরু চুরির ঘটনায় জৈন্তাপুর উপজেলার নিজাপাট খাসিয়া হাটি গ্রামের মিঠুন চন্দ্র দাস বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটি মামলা হিসাবে গন্যকরা হয় (যাহার নং-০৫, তারিখঃ ১১-০৭-২০১৯)। এদিকে উদ্ধারকৃত ৪টি গরু ও পিকআপ গাড়ীটি ঐ মামলায় জব্দ দেখিয়ে চোরদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে এসআই প্রদীপ রায় বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি গরু চোর চক্রের সদস্যরা কয়েকটি গরু চুরি করে নিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক ভাবে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার করি, গরু বহন কাজে ব্যবহৃত গাড়ী এবং চোর চক্রের সক্রিয় ২গরু চোরকে আটক করতে সক্রম হই। তাদের বিরুদ্ধে গরু চুরির মামলা দায়ের এবং ৪টি গরু ও গাড়ীটি জব্দ দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত গাড়ী ও গরু জৈন্তাপুর থানা হেফাজতে রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.