সংবাদ শিরোনাম
বড় বোনকে বিয়ের প্রস্তাব দিয়ে ছোট বোনকে ধর্ষণ, জেলহাজতে যুবলীগ নেতা  » «   ছাতকে নিখোঁজ হওয়ার ২২ঘন্টা পর ব্রিজের নিচ থেকে যুবলীগ নেতার লাশ উদ্ধার, আটক ১  » «   মাধবপুরে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   সিলেটে নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবা‌দিকের জি‌ডি  » «   কমলগঞ্জে-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ৫  » «   জগন্নাথপুরের ঘোষগাঁও গ্রামের ব্যবসায়ী হত্যায় একজনের যাবজ্জীবন  » «   ফখরুলদের দেড় ঘণ্টা দাঁড় করিয়ে রাখলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক  » «   পাকিস্তানে ভয়াবহ বাস দুর্ঘটনা, নিহত ২৬  » «   সৌদি যুবরাজের বিশেষ বিমানে যুক্তরাষ্ট্র গেলেন ইমরান খান  » «   মায়ের নিকট দাবিকৃত ১০ হাজার টাকা না পেয়ে মুখ থেঁতলে দিয়েছে পাষণ্ড ছেলে…  » «   মতিঝিলে আরও ৪ ক্লাবে অভিযান চলছে  » «   বিচারকদের ফেসবুক ব্যবহারে সুপ্রিম কোর্টের নির্দেশনা  » «   সিরিজ বোমা হামলা: ৫ জেএমবি সদস্যের কারাদণ্ড  » «   ইয়াংগুনে ৬ বছর ধরে বন্ধ করে রাখা হয়েছে ৮ মসজিদ  » «   ১৮ মিনিটে ৫ গোল দিয়ে ম্যান সিটির রেকর্ড  » «  

জৈন্তাপুরে গরুসহ ২ চোর আটক-৪টি চোরাই গরু উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::জৈন্তাপুরে গরুচোর চক্রের ২সদস্য আটক, ৪টি চোরাই গরু উদ্ধার, গরু বহনকাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে। চোরদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেটের জৈন্তাপুর এলাকার বিভিন্ন হতে গরু চোর চক্রের সদস্যরা গরু চুরি করে যাচ্ছে।

গোপন সংবাদের ভিত্তিতে সিলেট-তামাবিল মহা সড়কের শাপলা ফিলিং ষ্টেশন দরবস্ত সরুফৌদ এলাকায় জৈন্তাপুর মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ খান মো. ময়নুল জাকিরের নির্দেশে এ অভিযান করা হয়। অভিযানে এস.আই প্রদীপ রায়ের নেতৃত্বে বৃহস্পতিবার ভোর ৬টায় হাইওয়ে রোড়ে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার, গরু বহন কাজে ব্যবহৃত পিকআপ (যাহার নং সিলেট মেট্রো-ন-১১-১১১৫) এবং ২জন গরুচোর চক্রের সক্রিয় সদস্য আটক করে।

আটককৃতরা হল জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের পাখিবিল গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে আলীম উদ্দিন(২২), একই ইউনিয়নের রুপচেং গ্রামের গোলাম আকবরের ছেলে মো. মুমিন(১৯)।

গরু চুরির ঘটনায় জৈন্তাপুর উপজেলার নিজাপাট খাসিয়া হাটি গ্রামের মিঠুন চন্দ্র দাস বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগটি মামলা হিসাবে গন্যকরা হয় (যাহার নং-০৫, তারিখঃ ১১-০৭-২০১৯)। এদিকে উদ্ধারকৃত ৪টি গরু ও পিকআপ গাড়ীটি ঐ মামলায় জব্দ দেখিয়ে চোরদের আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে এসআই প্রদীপ রায় বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি গরু চোর চক্রের সদস্যরা কয়েকটি গরু চুরি করে নিয়ে যাচ্ছে। তাৎক্ষনিক ভাবে চেকপোষ্ট বসিয়ে ৪টি গরু উদ্ধার করি, গরু বহন কাজে ব্যবহৃত গাড়ী এবং চোর চক্রের সক্রিয় ২গরু চোরকে আটক করতে সক্রম হই। তাদের বিরুদ্ধে গরু চুরির মামলা দায়ের এবং ৪টি গরু ও গাড়ীটি জব্দ দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃত গাড়ী ও গরু জৈন্তাপুর থানা হেফাজতে রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.