সংবাদ শিরোনাম
আজ হেমন্ত: খুব নীরবে শুরু হলো ফসলের ঋতু  » «   বুয়েট ছাত্র আবরার হত্যা: মাঠ পর্যায়ের আন্দোলনের ইতি  » «   হাগিবিসে বিধ্বস্ত জাপান, নিহত বেড়ে ৭৪  » «   পাবিপ্রবি’তে বিক্ষোভ, ডীনসহ ৩ শিক্ষক অবরুদ্ধ  » «   নিউজিল্যান্ডে বাংলাদেশী ২ বিধবার মানবিক আবেদন  » «   কূটনীতিকরা শিষ্টাচার লঙ্ঘন করেছেন: পররাষ্ট্রমন্ত্রী  » «   সোনাগাজীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত  » «   মেক্সিকোতে অস্ত্রধারীদের গুলিতে নিহত ১৩ পুলিশ  » «   অস্ট্রেলিয়ায় প্রতিবাদের নামে নগ্নতা  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের স্থলে এখন রাশিয়া!  » «   হবিগঞ্জে ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক  » «   রবিবারে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা আর সোমবারে ৪৫০ কোটি টাকার অভিযোগে মামলা  » «   তুহিনের হত্যাকারী তার বাবা, চাচা এবং চাচাতো ভাই আরও একটি হত্যাসহ দুটি মামলার আসামি  » «   পাষন্ড বাবা কোলে করে নিয়ে যান’ চাচা ও চাচাতো ভাই’ তুহিনকে খুন করে  » «   তুহিনের খুনিদের পক্ষে আদালতে দাড়াবেননা কোন আইনজীবি  » «  

বিয়ানীবাজারে ৮০০ পিস ইয়াবাসহ আটক ১

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের বিয়ানীবাজার উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে পুলিশ। সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর দিক-নিদের্শনায় বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ অবনী শংকর করের নেতৃত্বে এসআই মো. কামরুল আলম ও সঙ্গীয় অফিসার-ফোর্স বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রাম এলাকায় এ অভিযান চালান।

আটককৃত ব্যক্তি উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রামের মোস্তফার ছেলে নাজিম উদ্দিন (৩৪)। এসময় তার পরিহিত লুঙ্গির ঘোচের মধ্য হতে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়। যার মূল্য অনুমান ৪ লক্ষ টাকা।

পুলিশ জানায়- আসামীদের আটক করার সময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় একজনকে আটক করা হলেও বাকি দুই জন পালিয়ে যায়।

পরে জিজ্ঞাসাবাতে নাজিম উদ্দিন বলে, তার সাথে আরো দুজন সহযোগী ছিল। তারা হচ্ছে বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর নয়াটিলার মৃত ফলিক আলীর ছেলে নানু মিয়া (৩৮) ও লাউতা ইউনিয়নের বারইগ্রাম এলাকার আফতাব উদ্দিনের ছেলে রায়হান (৩২)। তারা ইয়াবা ট্যাবলেটগুলো জকিগঞ্জ উপজেলার বরইতল গ্রামের মাদক ব্যবসায়ী আলতাফ হোসেন (৩৫) এর কাছ থেকে সংগ্রহ করা হয়েছে বলে জানায়।

এ ঘটনায় আটক নাজিম উদ্দিনসহ পলাতক নানু মিয়া ও রায়হান এবং মাদক ব্যবসায়ী আলতাফ হোসেনদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার এসআই কামরুল আলম বাদী হয়ে এজাহার দায়ের করলে মামলা নং-১২, তারিখ-১২/০৭/২০১৯খ্রি:, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক)/৪১ রুজু করা হয়।

মামলাটি তদন্ত করছেন এসআই হুমায়ুন কবির।

সিলেট জেলার পুলিশ সুপার বলেন, অপরাধী যেই হোক না কেন তাকে আইনের আওত্তায় আনা হবে। মাদক নিমূর্লে সিলেট জেলা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুস্বরণ করছে। জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.