সংবাদ শিরোনাম
ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ  » «   আফগান পুলিশ সদরদপ্তরে তালিবান হামলায় নিহত ১১  » «   নগরীতে র‌্যাবের অভিযানে ১৭ জুয়াড়ি আটক  » «   জৈন্তাপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ স্ত্রী আটক, স্বামী পলাতক  » «   সুরমা মার্কেটের ১ নং গেটের দু’তলা থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   সিলেটে ভূমিকম্প অনুভূত” মাত্রা ছিলো ৫.৫  » «   গোয়াইনঘাটে চালককে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই  » «   জৈন্তাপুরে ২ কেজি গাঁজাসহ আটক ১  » «   কোম্পানীগঞ্জে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু, বাবা আহত  » «   গোলাপগঞ্জের ঢাকা দক্ষিণে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ১  » «   সুনামগঞ্জে হাওরে মাছ ধর‌তে গিয়ে বজ্রপাতে বাবা-ছে‌লের মৃত্যু  » «   ৫ দিনের রিমান্ডে রিশান ফরাজী  » «   লন্ডনের পথে প্রধানমন্ত্রী  » «   আসামে বন্যায় মৃত ২৭, বিপদসীমার ওপরে ব্রহ্মপুত্র ও শাখা নদী  » «   জাপানে আগুনে নিহত কমপক্ষে ২৩, বহু মানুষ নিখোঁজ  » «  

নেপালের ত্রিভুবন বিমানবন্দর থেকে ফের ছিটকে পড়ল উড়োজাহাজ

সিলেটপোস্ট ডেস্ক ::নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে পড়েছে যাত্রীবাহী একটি উড়োজাহাজ। আজ শুক্রবার স্থানীয় সময় বেলা ১১টা ৫ মিনিটে ইয়েতি এয়ারলাইনসের উড়োজাহাজটি দুর্ঘটনায় পতিত হয়। এ ঘটনায় দুই আরোহী আহত হয়েছেন। বার্তা সংস্থা এএফপি জানায়, ইয়েতি এয়ারলাইনসের উড়োজাহাজটি অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে। দুর্ঘটনার পরপরই দেশটির একমাত্র আন্তর্জাতিক বিমানবন্দরটি বন্ধ ঘোষণা করে কর্তৃপক্ষ।

দ্য ইয়েতি এয়ারলাইনসের এনওয়াইটি- ৪২২ ফ্লাইটটি নেপালের উত্তরাঞ্চল থেকে ৬৬ যাত্রী নিয়ে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে। এটি রানওয়ে থেকে ছিটকে পাশের মাঠের ১৫ মিটার ভেতরে চলে যায়। ঘটনার সঙ্গে সঙ্গে বিমানবন্দরে উদ্ধারকারী দল উদ্ধার কাজে নেমে পড়েন।

প্রসঙ্গত, গত বছরের মার্চে ইউএস বাংলার একটি উড়োজাহাজ ত্রিভুবন বিমানবন্দরে অবতরণ করতে গিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ে ৫১ জনের প্রাণহানি ঘটে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.