সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

অবশেষে বার্সায় যোগ দিলেন গ্রিজম্যান

সিলেটপোস্ট ডেস্ক ::মৌসুম শেষে শোনা যাচ্ছিলো বার্সেলোনায় যোগ দিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদের আতোঁয়া গ্রিজম্যান। সে গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে স্প্যানিশ ক্লাব বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি সেড়ে ফেললেন ফরাসি বিশ্বকাপ জয়ী তারকা গ্রিজম্যান। তাকে নেয়ার জন্য বাই-আউট ক্লজ বাবদ ১২০ মিলিয়ন ইউরো কাতালন ক্লাবটি দিয়েছে আতলেতিকো মাদ্রিদকে। ২০২৪ সাল পর্যন্ত চুক্তিতে তারা রিলিজ ক্লজ রেখেছে ৮০০ মিলিয়ন ইউরো। শুক্রবার আনুষ্ঠানিকভাবে গ্রিজম্যানের ন্যু ক্যাম্পে আসার খবর নিশ্চিত করে বার্সেলোনা। যদিও তার দলবদল নিয়ে নাটকের কমতি ছিল না। গত বছরের গ্রীষ্মের দলবদলে বার্সেলোনায় প্রায় চলেই এসেছিলেন ফরাসি তারকা। যদিও পরে আর বার্সা আসা হয়নি গ্রিজম্যানের।

তবে সুযোগ চলে গেলেও আবার সুযোগ ফিরে আসে এমনটা মনে করেন ফরাসি এই তারকা ফুটবলার।

বার্সেলোনায় যোগ দেওয়ার পরও অবশ্য গ্রিজম্যানের দলবদলের নাটক একেবারে শেষ হচ্ছে না। গত বছর অ্যাটলেটিকোর সঙ্গে নতুন চুক্তিতে তার বাইআউট ক্লজ ছিল ২০০ মিলিয়ন ইউরো। তবে এ মাসের শুরুতে সেই অঙ্কটা কমে আসে ১২০ মিলিয়ন ইউরোতে। স্প্যানিশ লিগ কর্তৃপক্ষের কাছে এই অর্থ পরিশোধ করে গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। বাইআউট ক্লজের নিয়ম অনুযায়ী সব ঠিকই আছে, কিন্তু অ্যাটলেটিকো দাবি করছে ২০০ মিলিয়ন ইউরো!

কারণ হিসেবে মাদ্রিদের ক্লাবটির যুক্তি, বার্সেলোনা ও গ্রিজম্যান যখন সমাঝোতায় পৌঁছেছিল তখন বাইআউট ক্লজ ছিল ২০০ মিলিয়ন ইউরো। তাই তাদের ওই অর্থটাই দিতে হবে। এখন নতুন এই ‘নাটক’ কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার!
গত বছর রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ফুটবল উপহার দিয়েছিলেন গ্রিজম্যান। ফাইনালে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে তিনি হয়েছিলেন ম্যাচের সেরা। ২০১৪-১৯ পর্যন্ত আটলেটিকো মাদ্রিদের হয়ে ১৮০টি ম্যাচে ৯৪টি গোল পেয়েছেন গ্রিজম্যান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.