সংবাদ শিরোনাম
বাঁচা মরা তো আল্লাহর হাতে:আমার স্ত্রীর অবস্থা খুবই খারাপ-মানবতার ফেরিওয়ালা মাকসুদুল  » «   এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আজ  » «   কোমা থেকে জাগলেন করোনায় আক্রান্ত ব্রিটিশ পাইলট  » «   করোনা প্রতিরোধে জনপ্রতিনিধিদের আরও সম্পৃক্তির আহ্বান প্রধানমন্ত্রীর  » «   লিবিয়ায় নিহতদের মরদেহ বাংলাদেশে আনা যাবে না  » «   জগন্নাথপুরে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল  » «   সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলা আহত ২-থানায় অভিযোগ  » «   জগন্নাথপুরে করোনা আক্রান্ত হয়েছেন এক নারী চিকিৎসক  » «   দক্ষিণ সুনামগঞ্জে করোনার নমুনা সংগ্রহের বুথ স্থাপন  » «   সুনামগঞ্জের দিরাইয়ে ট্রলি চাপায় এক শিশুর মৃত্যু  » «   এবার ছেলের বাবা হলেন আশরাফুল  » «   মেসিকে কাটিয়ে সবচেয়ে বেশি আয় ফেদেরারের  » «   কৃষ্ণাঙ্গ হত্যার জেরে যুক্তরাষ্ট্রে তুলকালাম  » «   কৃষ্ণাঙ্গ হত্যা: অভিযুক্ত সেই পুলিশ কর্মকর্তাকে ডিভোর্স দিচ্ছেন স্ত্রী  » «   ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা  » «  

অবশেষে বার্সায় যোগ দিলেন গ্রিজম্যান

সিলেটপোস্ট ডেস্ক ::মৌসুম শেষে শোনা যাচ্ছিলো বার্সেলোনায় যোগ দিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদের আতোঁয়া গ্রিজম্যান। সে গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে স্প্যানিশ ক্লাব বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি সেড়ে ফেললেন ফরাসি বিশ্বকাপ জয়ী তারকা গ্রিজম্যান। তাকে নেয়ার জন্য বাই-আউট ক্লজ বাবদ ১২০ মিলিয়ন ইউরো কাতালন ক্লাবটি দিয়েছে আতলেতিকো মাদ্রিদকে। ২০২৪ সাল পর্যন্ত চুক্তিতে তারা রিলিজ ক্লজ রেখেছে ৮০০ মিলিয়ন ইউরো। শুক্রবার আনুষ্ঠানিকভাবে গ্রিজম্যানের ন্যু ক্যাম্পে আসার খবর নিশ্চিত করে বার্সেলোনা। যদিও তার দলবদল নিয়ে নাটকের কমতি ছিল না। গত বছরের গ্রীষ্মের দলবদলে বার্সেলোনায় প্রায় চলেই এসেছিলেন ফরাসি তারকা। যদিও পরে আর বার্সা আসা হয়নি গ্রিজম্যানের।

তবে সুযোগ চলে গেলেও আবার সুযোগ ফিরে আসে এমনটা মনে করেন ফরাসি এই তারকা ফুটবলার।

বার্সেলোনায় যোগ দেওয়ার পরও অবশ্য গ্রিজম্যানের দলবদলের নাটক একেবারে শেষ হচ্ছে না। গত বছর অ্যাটলেটিকোর সঙ্গে নতুন চুক্তিতে তার বাইআউট ক্লজ ছিল ২০০ মিলিয়ন ইউরো। তবে এ মাসের শুরুতে সেই অঙ্কটা কমে আসে ১২০ মিলিয়ন ইউরোতে। স্প্যানিশ লিগ কর্তৃপক্ষের কাছে এই অর্থ পরিশোধ করে গ্রিজম্যানকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা। বাইআউট ক্লজের নিয়ম অনুযায়ী সব ঠিকই আছে, কিন্তু অ্যাটলেটিকো দাবি করছে ২০০ মিলিয়ন ইউরো!

কারণ হিসেবে মাদ্রিদের ক্লাবটির যুক্তি, বার্সেলোনা ও গ্রিজম্যান যখন সমাঝোতায় পৌঁছেছিল তখন বাইআউট ক্লজ ছিল ২০০ মিলিয়ন ইউরো। তাই তাদের ওই অর্থটাই দিতে হবে। এখন নতুন এই ‘নাটক’ কোন দিকে মোড় নেয়, সেটাই দেখার!
গত বছর রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ফুটবল উপহার দিয়েছিলেন গ্রিজম্যান। ফাইনালে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে তিনি হয়েছিলেন ম্যাচের সেরা। ২০১৪-১৯ পর্যন্ত আটলেটিকো মাদ্রিদের হয়ে ১৮০টি ম্যাচে ৯৪টি গোল পেয়েছেন গ্রিজম্যান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.