সংবাদ শিরোনাম
রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «   ভক্তদের সারপ্রাইজ দিলেন মুশফিক  » «   করোনাকালে হাসপাতালেই হলো ডাক্তার আর নার্সের বিয়ে  » «  

শাহজালালে বিপুল পরিমান স্বর্ণসহ বিমানের কর্মচারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমান স্বর্ণসহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সর এক কর্মচারীকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুর পৌনে ২টার দিকে বিমানবন্দরের হ্যাঙ্গার গেটের বাইরে থেকে বাংলাদেশ বিমানের ট্রাফিক হেলপার এমদাদ হোসেন চৌধুরীকে (৪৬) ৩৮টি স্বর্ণের বারসহ আটক করা হয়। স্বর্ণের বারগুলোর ওজন সবমিলিয়ে প্রায় চার কেজি। যার বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা বলে জানা গেছে। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া)) মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শনিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে থাইল্যান্ড থেকে ঢাকায় আসা থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটের (টিজি ৩২১) কিছু মালামাল প্যালেটে করে ইম্পোর্ট কার্গোতে যায়। সেখান থেকেই ওই স্বর্ণের বারগুলো নিজের হেফাজতে নেন বলে স্বীকার করেছেন এমদাদ হোসেন। আটক ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানানো হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.