সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

চাঁদাবাজির অভিযোগ পেয়েই বিয়ানীবাজার থানার এসআইকে ক্লোজড

সিলেটপোস্ট ডেস্ক ::হয়রানি ও চাঁদাবাজির অভিযোগে সিলেটের বিয়ানীবাজার থানার সিরাজুর ইসলামকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। শনিবার বিয়ানীবাজার থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভায় লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিনের অভিযোগের ভিত্তিতে সিলেটের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বিয়ানীবজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামকে তাৎক্ষণিক ক্লোজড করেন। একই সঙ্গে তিনি তদন্ত সাপেক্ষে এসআই সিরাজের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

জানা যায়, শনিবার দুপুরে থানা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী মতবিনিময় সভায় লাউতা ইউনিয়নের চেয়ারম্যান গৌছ উদ্দিন কয়েকটি সুনির্দিষ্ট অভিযোগ তুলেন উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলামের (সিরাজ-২) বিরুদ্ধে।

অভিযোগ করে চেয়ারম্যান গৌছ বলেন, সামান্য দুর্ঘটনাকে অপহরণ মামলা বলে রেকর্ড করা এবং অভিযুক্ত যুবককে জেলহাজতে প্রেরণ করা হয়। বিষয়টি সামাজিকভাবে নিষ্পত্তির কোন সুযোগ না দেয়া এবং বৈধ অটোরিক্সা থানা থেকে ছাড়িয়ে নিতে ৩০ হাজার টাকা প্রদান করার অভিযোগ তুলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই এসআই সিরাজকে তাৎক্ষণিক ক্লোজডের নির্দেশ দেন এবং তাঁর বিরুদ্ধে তদন্ত করে অভিযোগ প্রমাণিত হলে বিভাগীয়ভাবে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.