সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

বিশ্বনাথে অলংকারী ইউনিয়নের চিহিৃত গরু চোর ছইল আটক

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বনাথ উপজেলার চিহিৃত গরু চোর ছইল মিয়া (৩০)’কে গ্রেফতার করায় এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। গ্রেফতারকৃত ছইল মিয়া উপজেলার অলংকারী ইউনিয়নের সাবান টেংরা গামের আব্দুল মন্নানের পুত্র। সে এলাকায় একজন চিহিৃত গরু চোর হিসেবে পরিচিত। সম্প্রতি গরু চুরি বৃদ্ধি পাওয়ায় অতিষ্ট হয়ে উঠেন এলাকাবাসী। তাই ছইল মিয়াকে গ্রেফতারের দাবিতে ফুঁসে উঠেন এলাকাবাসী। ফলে ছইল মিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ সহ ১৩৯জনের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ থানায় প্রদান করা হয়। এরপর গত ১০ জুলাই তাকে গ্রেফতার করে থানা পুলিশ।
থানায় প্রদানকৃত লিখিত অভিযোগে উল্লেখ করা হয়- অলংকারী ইউনিয়নের টেংরা এলাকায় গরু চুরি চরম ভাবে বৃদ্ধি পেয়েছে। কৃষকরা রাতে পাহারা দিয়েও নিজের শেষ সম্বল গরু চোরের হাত থেকে রক্ষা করতে পারতেছেন না। সম্প্রতি সাবান টেংরা গ্রামের সোহাগ মিয়ার ১টি ষাঢ়, একই গ্রামের লালু মিয়ার ১টি গরু, শামীম আহমদের ১টি গরু, আব্দুল মন্নানের ২টি গরু ও তাজুল ইসলামের ৩টি গরু সহ এলাকার বেশ কয়েকটি গরু চুরি হয়েছে। এসব গরু চুরির সাথে ছইল মিয়া জড়িত রয়েছে। তাই এলাকায় গরু চুরি বন্ধে ছইল মিয়া সহ সকল গরু চোরদেরকে গ্রেফতার ও চুরিকৃত গরুগুলো উদ্ধার করতে আইনগত ব্যবস্থা গ্রহনের এলাকাবাসীর পক্ষ থেকে দাবি জানানো হয়। এই অভিযোগের প্রেক্ষিতে গত ১০ জুলাই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ছইল মিয়াকে আটক করে থানা পুলিশ। আটকের পরদিন গত বৃহস্পতিবার চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্বা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.