সংবাদ শিরোনাম
নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে  » «   লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত  » «   বৈধ কর্মীদেরও ফেরত পাঠাচ্ছে সৌদি আরব: তিন দিনে ফিরেছেন ৩৮৯ জন  » «   জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশের ৬৫ শতাংশ শিক্ষার্থীই বাংলা পড়তে পারে না!  » «   ভয়ঙ্কররূপে ধেয়ে আসছে হামবার্তো  » «   আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত  » «   ২৭ বছর পর ছাত্রদলের নয়া কমিটি:খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল  » «   কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর”অভিযুক্ত পলাতক  » «   ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১  » «   নগরীর গোয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার, অটোরিকশা জব্দ  » «   সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯  » «   নগরীর তালতলা থেকে ইয়াবাসহ যুবক আটক  » «   নিজেকে নির্দোষ দাবি করছেন মুমিন  » «   নগরীতে কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান  » «  

বিশ্বনাথে অলংকারী ইউনিয়নের চিহিৃত গরু চোর ছইল আটক

সিলেটপোস্ট ডেস্ক ::বিশ্বনাথ উপজেলার চিহিৃত গরু চোর ছইল মিয়া (৩০)’কে গ্রেফতার করায় এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে। গ্রেফতারকৃত ছইল মিয়া উপজেলার অলংকারী ইউনিয়নের সাবান টেংরা গামের আব্দুল মন্নানের পুত্র। সে এলাকায় একজন চিহিৃত গরু চোর হিসেবে পরিচিত। সম্প্রতি গরু চুরি বৃদ্ধি পাওয়ায় অতিষ্ট হয়ে উঠেন এলাকাবাসী। তাই ছইল মিয়াকে গ্রেফতারের দাবিতে ফুঁসে উঠেন এলাকাবাসী। ফলে ছইল মিয়াকে গ্রেফতারের দাবি জানিয়ে অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারগণ সহ ১৩৯জনের স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ থানায় প্রদান করা হয়। এরপর গত ১০ জুলাই তাকে গ্রেফতার করে থানা পুলিশ।
থানায় প্রদানকৃত লিখিত অভিযোগে উল্লেখ করা হয়- অলংকারী ইউনিয়নের টেংরা এলাকায় গরু চুরি চরম ভাবে বৃদ্ধি পেয়েছে। কৃষকরা রাতে পাহারা দিয়েও নিজের শেষ সম্বল গরু চোরের হাত থেকে রক্ষা করতে পারতেছেন না। সম্প্রতি সাবান টেংরা গ্রামের সোহাগ মিয়ার ১টি ষাঢ়, একই গ্রামের লালু মিয়ার ১টি গরু, শামীম আহমদের ১টি গরু, আব্দুল মন্নানের ২টি গরু ও তাজুল ইসলামের ৩টি গরু সহ এলাকার বেশ কয়েকটি গরু চুরি হয়েছে। এসব গরু চুরির সাথে ছইল মিয়া জড়িত রয়েছে। তাই এলাকায় গরু চুরি বন্ধে ছইল মিয়া সহ সকল গরু চোরদেরকে গ্রেফতার ও চুরিকৃত গরুগুলো উদ্ধার করতে আইনগত ব্যবস্থা গ্রহনের এলাকাবাসীর পক্ষ থেকে দাবি জানানো হয়। এই অভিযোগের প্রেক্ষিতে গত ১০ জুলাই অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ছইল মিয়াকে আটক করে থানা পুলিশ। আটকের পরদিন গত বৃহস্পতিবার চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান বিশ্বনাথ থানার এসআই দেবাশীষ শর্ম্বা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.