সংবাদ শিরোনাম
নগরীর বেশ কিছু এলাকায় আগামীকাল বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে  » «   লাইবেরিয়ায় কোরআন শিক্ষার স্কুলে অগ্নিকাণ্ডে ২৬ শিক্ষার্থী ও ২ শিক্ষক নিহত  » «   বৈধ কর্মীদেরও ফেরত পাঠাচ্ছে সৌদি আরব: তিন দিনে ফিরেছেন ৩৮৯ জন  » «   জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে শুক্রবার নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   বাংলাদেশের ৬৫ শতাংশ শিক্ষার্থীই বাংলা পড়তে পারে না!  » «   ভয়ঙ্কররূপে ধেয়ে আসছে হামবার্তো  » «   আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত  » «   ২৭ বছর পর ছাত্রদলের নয়া কমিটি:খোকন সভাপতি, সাধারণ সম্পাদক শ্যামল  » «   কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় স্কুল ছাত্রীকে মারধর”অভিযুক্ত পলাতক  » «   ছাতকে কিশোরীকে ধর্ষনের অভিযোগে আটক ১  » «   নগরীর গোয়াবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ৪ ছিনতাইকারী গ্রেপ্তার, অটোরিকশা জব্দ  » «   সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯  » «   নগরীর তালতলা থেকে ইয়াবাসহ যুবক আটক  » «   নিজেকে নির্দোষ দাবি করছেন মুমিন  » «   নগরীতে কাগজপত্রবিহীন যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক পুলিশের অভিযান  » «  

ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নে ছাত্রী অপহরণকালে তিন অপহরণকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে অটোরিকশাযোগে পালানোর সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার সকাল ১১টার দিকে সাদিপুর ইউনিয়নের নুরপুর গ্রামের নিকট থেকে অপহরণকারীদের আটক করা হয়।

আটককৃত অপহরকারীরা হচ্ছেন নবীগঞ্জ উপজেলার পরকুল গ্রামের মতিউর রহমান মটুকের ছেলে মারুফুর রহমান (২০), মৌলভীবাজার সদর থানার হামরকোনা গ্রামের আক্কল আলীর ছেলে শিপন আহমদ (১৯) ও একই গ্রামের বাদল মিয়ার ছেলে স্বপন মিয়া (২৬)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, স্থানীয় চাতলপাড় জামেয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও চাতলপাড় গ্রামের এনাম মিয়ার মেয়ে (১৭) প্রতিদিনের মত মাদরাসায় আসার সময় অপহরণকারীরা একটি অটোরিকসায় তুলে নিয়ে যায়। এ স্থানীয় জনতা গাড়িটিকে ধাওয়া করেন। খবর পেয়ে ওসমানীনগর থানার এসআই মাহমদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জনতাকে সাথে নিয়ে সকাল ১১টার ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় অপহরণকাজে ব্যবহৃত একটি অটোরিকশাও আটক করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন আটকের সত্যতা স্বীকার করে বলেন, তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.