সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নে ছাত্রী অপহরণকালে তিন অপহরণকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে অটোরিকশাযোগে পালানোর সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার সকাল ১১টার দিকে সাদিপুর ইউনিয়নের নুরপুর গ্রামের নিকট থেকে অপহরণকারীদের আটক করা হয়।

আটককৃত অপহরকারীরা হচ্ছেন নবীগঞ্জ উপজেলার পরকুল গ্রামের মতিউর রহমান মটুকের ছেলে মারুফুর রহমান (২০), মৌলভীবাজার সদর থানার হামরকোনা গ্রামের আক্কল আলীর ছেলে শিপন আহমদ (১৯) ও একই গ্রামের বাদল মিয়ার ছেলে স্বপন মিয়া (২৬)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, স্থানীয় চাতলপাড় জামেয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও চাতলপাড় গ্রামের এনাম মিয়ার মেয়ে (১৭) প্রতিদিনের মত মাদরাসায় আসার সময় অপহরণকারীরা একটি অটোরিকসায় তুলে নিয়ে যায়। এ স্থানীয় জনতা গাড়িটিকে ধাওয়া করেন। খবর পেয়ে ওসমানীনগর থানার এসআই মাহমদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জনতাকে সাথে নিয়ে সকাল ১১টার ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় অপহরণকাজে ব্যবহৃত একটি অটোরিকশাও আটক করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন আটকের সত্যতা স্বীকার করে বলেন, তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.