সংবাদ শিরোনাম
আরো ২৭২ ব্রিটিশ নাগরিক সিলেট ত্যাগ করলেন  » «   সিলেটে নতুন করোনা রোগী শনাক্ত ২৫ সারা বিভাগে আক্রান্ত ৬৬৫  » «   করোনায় আক্রান্ত ডা. জাফরুল্লাহ চৌধুরী  » «   মিস ইউনিভার্স নিউজিল্যান্ড ফাইনালিস্টের রহস্যময় মৃত্যু  » «   সিলেটের মসজিদে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের জামায়াত অনুষ্ঠিত  » «   ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর  » «   চৌকিদেখী হেল্পিং হ্যান্ডস চ্যারিটির ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ  » «   নবীগঞ্জের আউশকান্দিতে ভাতিজার হাতে চাচা খুন  » «   করোনা স্পট হয়ে উঠেছে ওসমানীনগর ৪৮ ঘন্টায় আক্রান্ত ৬: ইউএনও এসিল্যান্ড সাংবাদিক সহ ৩০ জনের নমুনা সংগ্রহ   » «   আজ চাঁদ দেখা যায়নি, সোমবার ঈদ  » «   জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়ন বিএনপির ত্রাণ বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারি ভূমি দখল:হামলায় মহিলা সহ আহত-৭  » «   বিশ্বম্ভরপুরের ধনপুর ইউপি চেয়ারম্যান কর্তৃক কার্ডধারীদের মাঝে ভিজিডি’র চাল ওজনে কম দেয়ার অভিযোগ  » «   সিলেটে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত  » «   সিলেটে করোনা উপসর্গ নিয়ে এক চিকিৎসকের মৃত্যু:স্বাস্থ্যবিধি মেনে দাফন সম্পন্ন  » «  

ওসমানীনগরের সাদিপুর ইউনিয়নে ছাত্রী অপহরণকালে তিন অপহরণকারী আটক

সিলেটপোস্ট ডেস্ক ::ওসমানীনগরে নবম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করে অটোরিকশাযোগে পালানোর সময় তিন অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। শনিবার সকাল ১১টার দিকে সাদিপুর ইউনিয়নের নুরপুর গ্রামের নিকট থেকে অপহরণকারীদের আটক করা হয়।

আটককৃত অপহরকারীরা হচ্ছেন নবীগঞ্জ উপজেলার পরকুল গ্রামের মতিউর রহমান মটুকের ছেলে মারুফুর রহমান (২০), মৌলভীবাজার সদর থানার হামরকোনা গ্রামের আক্কল আলীর ছেলে শিপন আহমদ (১৯) ও একই গ্রামের বাদল মিয়ার ছেলে স্বপন মিয়া (২৬)।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, স্থানীয় চাতলপাড় জামেয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও চাতলপাড় গ্রামের এনাম মিয়ার মেয়ে (১৭) প্রতিদিনের মত মাদরাসায় আসার সময় অপহরণকারীরা একটি অটোরিকসায় তুলে নিয়ে যায়। এ স্থানীয় জনতা গাড়িটিকে ধাওয়া করেন। খবর পেয়ে ওসমানীনগর থানার এসআই মাহমদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জনতাকে সাথে নিয়ে সকাল ১১টার ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় অপহরণকাজে ব্যবহৃত একটি অটোরিকশাও আটক করা হয়।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুন আটকের সত্যতা স্বীকার করে বলেন, তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে অপহরণ মামলা করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.