সংবাদ শিরোনাম
উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত  » «   সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার  » «   পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!  » «   সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন  » «   ক্যাম্পাসে অনৈতিক কর্মকাণ্ড, ডাকা হয় কলগার্লদেরও  » «   দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ  » «   সত্যিকার সমর্থ অনলাইন মিডিয়া নিবন্ধন পাবে : তথ্যমন্ত্রী  » «   পটুয়াখালী মায়ের পরকিয়ার জেরে সন্তান খুন, ছয় মাস পরে ইউপি সদস্য গ্রেফতার  » «   এরশাদের দাফন সংক্রান্ত প্রস্তাবে প্রস্তাবে সায় নেই সরকারের  » «   শ্রীমঙ্গলে ৪৩৪ টন ধান কিনবে সরকার  » «   সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ  » «   নবীগঞ্জে পানিবন্দি অর্ধশতাধিক গ্রাম হুমকির মুখে বিবিয়ানা  » «   মৌলভীবাজারে ইভটিজিং আতঙ্ক, দেশব্যাপী ধর্ষণ ও প্রকাশ্যে কুপিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন  » «   ভিডিও বানাতে সুরমায় ঝাঁপ: ৩ দিন পর মিলল লাশ  » «   মালয়েশিয়ায় ৩০০ বাংলাদেশি আটক  » «  

নগরীর শামীমাবাদ এলাকা থেকে অস্ত্রসহ দুই যুবলীগ নেতা আটক

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেট নগরীর শামীমাবাদ এলাকা থেকে দুই যুবলীগ নেতাকে অস্ত্রসহ আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। রোববার (১৪ জুলাই) ভোর রাত ৩ টার দিকে শামীমাবাদ আবাসিক এলাকার হোয়াইট হাউজ নামের একটি বাড়ির ৩য় তলা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ময়মনসিংহ জেলার বাগমাড়া গ্রামের মৃত নুরুজ্জামানের পুত্র শফিকুজ্জামান সিয়াম (২২) ও কুমিল্লা জেলার ভাঙ্গুরা থানার দৌলতপুর গ্রামের মৃত ওয়াহিদ মিয়ার পুত্র মিন্টু মিয়া (২১)।

সিয়াম বর্তমানে কোতোয়ালি থানাধীন নগরীর শামীমাবাদ আবাসিক এলাকার হোয়াইট হাউজ নামের একটি বাড়ির ৩য় তলা ভাড়া থাকেন ও মিন্টু মিয়া নগরীর কুয়ারপাড় এলাকায় ভাড়া থাকেন। আটককৃত দুজনই যুবলীগ নেতা শামীমের অনুসারী বলে জানান সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মিঞা।

তাদের আটকের ব্যাপারে ওসি সেলিম মিঞা বলেন, “ভোররাতে নগরীর শামীমাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে  ৮ রাউন্ড শর্টগানের রেডবল কার্তুজ, ৩টি চাইনিজ কুড়াল, ৪টি ছোট বড় ধারালো চাকু, ৩টি রামদা, ২টি প্লাস, ২টি লোহার পাইপ ও ৭টি মোবাইল সেট উদ্ধার করা হয়।”

তিনি আরো বলেন, “তাদের আটকের পর ভোররাতেই কোতোয়ালি থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ ধারায় মামলা (নং-৩৬/৩২৫) রুজু করা হয়েছে।”

সর্বশেষ সংবাদ

Developed by:

.