সংবাদ শিরোনাম
সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «   জলবায়ু পরিবর্তন: বাংলাদেশের নতুন কণ্ঠস্বর শবনম  » «   খালেদা কারাগারে আছেন রাজার হালে-প্রধানমন্ত্রী  » «   বাহুবলে ঘুষ গ্রহণের দায়ে ইউপি সদস্যসহ দুই নারীর কারাদণ্ড  » «  

সারা দেশে নারী ও শিশু ধর্ষণের বিরুদ্ধে শাবি শিক্ষার্থীদের প্রতিবাদ

সিলেটপোস্ট ডেস্ক ::সারা দেশে নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে বৃষ্টিতে ভিজেই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।
রোববার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে বৃষ্টির মধ্যে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় শতাধিক সাধারণ শিক্ষার্থী ও সাংস্কৃতিক কর্মী অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে জোটের আহ্বায়ক রাকিব হোসাইনের সভাপতিত্বে বক্তব্য রাখেন টুরিস্ট ক্লাব সাস্টের সভাপতি সোহানুর রহমান, আজ মুক্তমঞ্চের সাধারণ সম্পাদক সুমাইয়া আলম চৌধুরী, থিয়েটার সাস্টের সাধারণ সম্পাদক ফয়সাল শুভ প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বর্তমানে দেশে ধর্ষণ চরম পর্যায়ে চলে গেছে। প্রতিদিন ধর্ষণের সংবাদ আমাদের সামনে আসছে। শিশু থেকে বৃদ্ধা কেউ ধর্ষকের হাত থেকে রক্ষা পাচ্ছে না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.