সংবাদ শিরোনাম
এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ  » «   টিলাগড় থেকে ইয়াবাসহ ছাত্রলীগ কর্মীসহ আটক ২  » «   ইজতেমার আখেরি মোনাজাতে আত্মশুদ্ধি ও গুনাহ মাফের ফরিয়াদ  » «   ভারতের মাঠে স্টিভ স্মিথের অনবদ্য সেঞ্চুরি  » «   ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: হাসিনা  » «   সৌদি ধনকুবেরের সঙ্গে সম্পর্ক ভাঙল মার্কিন তারকার  » «   গণতন্ত্র রক্ষায় ভোটের লড়াইয়ে বিজয়ী হতে হবে: তাবিথ  » «   রাজমিস্ত্রি’কে সভাপতি করায় পদত্যাগ করল ১৩ ছাত্রলীগ নেতা  » «   গোলাপগঞ্জে মাদক ও,সন্ত্রাসীদের অস্তিত্ব থাকবে না-ওসি মিজানুর রহমান  » «   জালালাবাদ অ্যাসোসিয়েশন বৈদেশিক নির্বাহী বিশ্ব সম্মেলন ২০২০ অনুষ্টিত  » «   অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে গাভাস্কার  » «   যুক্তরাষ্ট্রকে ৫০ কোটি ডলার দিয়েছে সৌদি আরব  » «   কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই  » «   বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল নববধূ আসলে পুরুষ!  » «   গোয়াইনঘাটে ৩০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১  » «  

দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের রাজস্থানে এক দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ছয় পুলিশকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রোববার চুরু জেলার সারদরশর থানায় এই মামলা করে রাজস্থান পুলিশ। অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে ৩৫ বছর বয়সী এক দলিত নারীকে গণধর্ষণের পাশাপাশি অন্যায়ভাবে আটকে রাখার অভিযোগও আনা হয়েছে। এ খবর দিয়েছে দ্য টাইমস অব ইন্ডিয়া।

খবরে বলা হয়, ওই দলিত নারী অভিযোগ করেছেন, গত ৬ জুলাই অভিযুক্ত ছয় পুলিশ সদস্য তাকে ও তার দেবরকে মিথ্যা চুরির অভিযোগে তুলে নিয়ে যায়। তারপর থানায় নিয়ে তাকে গণধর্ষণ করে ও তার দেবরকে নির্যাতন করে হত্যা করেছে। এ ঘটনায় একটি তদন্ত চালু করেছে বিচার বিভাগ।

শনিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে বিবৃতি দেয় ওই নারী। এরপরই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই নারীর অভিযোগ অনুসারে, তার দেবর ও তাকে পুলিশি হেফাজতে রেখে অন্যায়ভাবে মারধোর করা হয়েছে।

এ ঘটনার জের ধরে চুরু থানার পুলিশ সুপার রাজেন্দ্র কুমারকে বরখাস্ত করা হয়েছে ও ডিএসপিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.