সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ৬ পুলিশের বিরুদ্ধে মামলা করল পুলিশ

সিলেটপোস্ট ডেস্ক ::ভারতের রাজস্থানে এক দলিত নারীকে ধর্ষণের অভিযোগে ছয় পুলিশকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রোববার চুরু জেলার সারদরশর থানায় এই মামলা করে রাজস্থান পুলিশ। অভিযুক্ত পুলিশকর্মীদের বিরুদ্ধে ৩৫ বছর বয়সী এক দলিত নারীকে গণধর্ষণের পাশাপাশি অন্যায়ভাবে আটকে রাখার অভিযোগও আনা হয়েছে। এ খবর দিয়েছে দ্য টাইমস অব ইন্ডিয়া।

খবরে বলা হয়, ওই দলিত নারী অভিযোগ করেছেন, গত ৬ জুলাই অভিযুক্ত ছয় পুলিশ সদস্য তাকে ও তার দেবরকে মিথ্যা চুরির অভিযোগে তুলে নিয়ে যায়। তারপর থানায় নিয়ে তাকে গণধর্ষণ করে ও তার দেবরকে নির্যাতন করে হত্যা করেছে। এ ঘটনায় একটি তদন্ত চালু করেছে বিচার বিভাগ।

শনিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে বিবৃতি দেয় ওই নারী। এরপরই তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই নারীর অভিযোগ অনুসারে, তার দেবর ও তাকে পুলিশি হেফাজতে রেখে অন্যায়ভাবে মারধোর করা হয়েছে।

এ ঘটনার জের ধরে চুরু থানার পুলিশ সুপার রাজেন্দ্র কুমারকে বরখাস্ত করা হয়েছে ও ডিএসপিকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.