সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন

সিলেটপোস্ট ডেস্ক ::সোনারগাঁয়ে বেয়াইনকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিয়াইয়ের বিরুদ্ধে। ধর্ষণের ফলে বেয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। বাদী মামলায় উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়াকে তার ছেলের বিয়ের উকিল শ্বশুর করেন। এর জের ধরে শাহজাহান মিয়ার পরিবার ও তার ছেলে রবি সঙ্গে তাদের একটি পারিবারিক সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের জের ধরে শাহজাহান মিয়ার ছেলে রবির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ পর্যায়ে রবি বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়ে (১৪) কে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ গত এপ্রিল মাসের ১২ তারিখে রবি তার বসতঘরে ঢুকে তার মেয়ের সঙ্গে দেহ মিলন করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনা সামাজিকভাবে বিচার সালিশের মাধ্যমে নিষ্পত্তির বিষয় না এটা আদালতের ব্যাপার। মামলা হয়েছে আসামিকে ধরতে চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.