সংবাদ শিরোনাম
সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «   জলবায়ু পরিবর্তন: বাংলাদেশের নতুন কণ্ঠস্বর শবনম  » «   খালেদা কারাগারে আছেন রাজার হালে-প্রধানমন্ত্রী  » «   বাহুবলে ঘুষ গ্রহণের দায়ে ইউপি সদস্যসহ দুই নারীর কারাদণ্ড  » «  

সোনারগাঁয়ে বিয়াইর ধর্ষণে অন্তঃসত্ত্বা বেয়াইন

সিলেটপোস্ট ডেস্ক ::সোনারগাঁয়ে বেয়াইনকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিয়াইয়ের বিরুদ্ধে। ধর্ষণের ফলে বেয়াইন ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেছেন। বাদী মামলায় উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়াকে তার ছেলের বিয়ের উকিল শ্বশুর করেন। এর জের ধরে শাহজাহান মিয়ার পরিবার ও তার ছেলে রবি সঙ্গে তাদের একটি পারিবারিক সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের জের ধরে শাহজাহান মিয়ার ছেলে রবির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ পর্যায়ে রবি বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়ে (১৪) কে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। সর্বশেষ গত এপ্রিল মাসের ১২ তারিখে রবি তার বসতঘরে ঢুকে তার মেয়ের সঙ্গে দেহ মিলন করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনা সামাজিকভাবে বিচার সালিশের মাধ্যমে নিষ্পত্তির বিষয় না এটা আদালতের ব্যাপার। মামলা হয়েছে আসামিকে ধরতে চেষ্টা চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.