সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!

সিলেটপোস্ট ডেস্ক ::দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আদালত আজ তাকে জেল হাজতে পাঠিয়েছেন। তার নাম মো. শফিকুল ইসলাম ছফু (৫০)। গতকাল রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ নিজের শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে চিরিরবন্দর থানায় মামলা করেন।

মামলার এজাহারে পুত্রবধূ অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকেলে শ্বশুর তার স্বামীকে বাড়ির কাছের বাজারে কাঁঠাল এবং দেবর শরিফুলকে ওষুধ আনতে পাঠান। ওই সময় বাসায় ওই নারী ও তার শ্বশুর ছাড়া আর কেউ ছিলো না। তিনি ঘর ঝাড়– দিয়ে আবর্জনা বাইরে ফেলতে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে শ্বশুর তাকে জাপটে ধরে মুখ চেপে শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করেন।

ঘটনাটি কাউকে জানালে তাকে খুন করার হুমকি দেন।

ওই নারী মামলায় উল্লেখ করেছেন, তিন মাস আগে ছফুর ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পরে থেকেই শ্বশুর অশোভনীয়ভাবে তার দিকে তাকাতেন। বিভিন্ন অজুহাতে কাছে আসার চেষ্টা করতেন। শ্বশুর বলে শুরুতে তিনি কিছু মনে করেননি।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, এক নারী তার শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। এ ঘটনায় ওই নারীর শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.