সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

পুত্রবধূকে ধর্ষণ করলেন শ্বশুর!

সিলেটপোস্ট ডেস্ক ::দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আদালত আজ তাকে জেল হাজতে পাঠিয়েছেন। তার নাম মো. শফিকুল ইসলাম ছফু (৫০)। গতকাল রোববার সন্ধ্যায় ওই গৃহবধূ নিজের শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে চিরিরবন্দর থানায় মামলা করেন।

মামলার এজাহারে পুত্রবধূ অভিযোগ করেন, বৃহস্পতিবার বিকেলে শ্বশুর তার স্বামীকে বাড়ির কাছের বাজারে কাঁঠাল এবং দেবর শরিফুলকে ওষুধ আনতে পাঠান। ওই সময় বাসায় ওই নারী ও তার শ্বশুর ছাড়া আর কেউ ছিলো না। তিনি ঘর ঝাড়– দিয়ে আবর্জনা বাইরে ফেলতে যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে শ্বশুর তাকে জাপটে ধরে মুখ চেপে শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করেন।

ঘটনাটি কাউকে জানালে তাকে খুন করার হুমকি দেন।

ওই নারী মামলায় উল্লেখ করেছেন, তিন মাস আগে ছফুর ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পরে থেকেই শ্বশুর অশোভনীয়ভাবে তার দিকে তাকাতেন। বিভিন্ন অজুহাতে কাছে আসার চেষ্টা করতেন। শ্বশুর বলে শুরুতে তিনি কিছু মনে করেননি।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম বলেন, এক নারী তার শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছেন। এ ঘটনায় ওই নারীর শ্বশুরকে গ্রেপ্তার করে আদালতে হাজির করলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.