সংবাদ শিরোনাম
নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «  

সিলেটের গোয়াইনঘাটে ডাকাত গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::সিলেটের গোয়াইনঘাটে গোপন সংবাদের ভিত্তিতে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাতের নাম আব্দুল হক (৪৩)। তার বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জ থানায় ৬টা, বিশ্বনাথ থানায় ৩টি এবং মৌলভীবাজারের বড়লেখা থানায় ১টি ডাকাতি মামলাসহ অস্ত্র আইনের মামলাও রয়েছে বলে জানায় পুলিশ।

সোমবার (১৫ জুলাই) সকাল ৬টায় ওসি গোয়াইনঘাটের নির্দেশনায় গোয়াইনঘাট থানার এস.আই জিশু দত্ত গোয়াইনঘাট বাজার থেকে তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত আব্দুল হক সুনামগঞ্জের ছাতক উপজেলার পুরান নওয়াকুট গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আব্দুল হক একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে সিলেটের গোলাপগঞ্জ থানায় ৬টা, বিশ্বনাথ থানায় ৩টি এবং মৌলভীবাজারের বড়লেখা থানায় ১টি ডাকাতি মামলাসহ অস্ত্র আইনের মামলাও রয়েছে। ডাকাত আব্দুল হককে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার (তদন্ত) হিল্লোল রায় জানান, পেশাদার ডাকাত আব্দুল হককে গ্রেপ্তার করা হয়েছে। সিলেটের মৌলভীবাজারসহ বিভিন্ন স্থানে তার বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র আইনের মামলা রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.