সংবাদ শিরোনাম
বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে চক্রান্তের পথ বেছে নিয়েছে : কাদের  » «   অপপ্রচারে কান দেবেন না : প্রধানমন্ত্রী  » «   নগরীর সুরমা মার্কেট এলাকা থেকে একাধিক মামলার আসামি ঝাড়ু গ্রেপ্তার  » «   মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদের ফল প্রকাশ  » «   সশস্ত্র বাহিনী দিবস আজ  » «   বুরকিনা ফাসোতে পুলিশি অভিযানে ১৮ জিহাদি নিহত  » «   রাষ্ট্রপতির ছেলেকে ছুরিকাঘাতে হত্যা  » «   সৌদি রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  » «   চিকিৎসকের বিরুদ্ধে ২ শতাধিক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ  » «   স্বামী বাসর ঘরে ঢুকে দেখলেন স্ত্রী অন্তঃসত্ত্বা  » «   দাবি মানার আশ্বাসে পরিবহন ধর্মঘট স্থগিত  » «   দুই ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা দিলেন হবিগঞ্জের এসপি  » «   মহানগর মৎস্যজীবী দলের আহবায়ক কমিটির অনুমোদন  » «   সিলেটের ৭ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন  » «   জৈন্তাপুরের লালাখাল তুমইর এলাকা থেকে ১৬টি মহিষ আটক  » «  

‘এক পুরুষের সঙ্গে জীবন কাটানো কোনও নিয়ম হতে পারে না’

সিলেটপোস্ট ডেস্ক ::জীবনে এক পুরুষ নয় বরং বহু পুরুষের সহচার্য চান বলি নায়িকা। এক পুরুষের সঙ্গে জীবন কাটানো কোনও নিয়ম হতে পারে না। এটা কারও পছন্দ বিশেষ হতে পারে। কারণ তিনি নিজে বহু পুরুষের সঙ্গে জীবন কাটাতে ইচ্ছুক। মনের কথা গোপন করেননি তিনি। সোজাসাপটাই জানিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে।
স্ক্রিনে রাধিকা বরাবরই বেশ সাহসী। এখন তো নেটফ্লিক্সে তার একের পর এক সিরিজ সুপারহিট। একটি সাক্ষাৎকারে তিনি জানান যে অভিনেত্রী হিসেবে প্রতিদিনই তার অনেক রকম পুরুষের সঙ্গে দেখা হয়। এক একজনের প্রতি তার এক একরকম অনুভূতি তৈরি হয়।
আরও পড়ুন: এলপিজিতে উৎসাহ থাকলেও স্বস্তি নেই
তিনি জানিয়েছেন, এতেই মেলে জীবনে ভাল থাকার রসদ। এমন না হলে তো জীবনের মজা হারিয়ে যাবে। নিজেকে এই আকর্ষণগুলো থেকে দূরে রাখা মানে নিজেকে শাস্তি দেওয়া।

রাধিকা কিন্তু বিবাহিত। বিদেশী সঙ্গীতশিল্পী বেনেডিক্ট টেলর তার স্বামী। নায়িকা জানিয়েছেন যে বেনেডিক্টের মতো স্বামী পাওয়া ভাগ্যের ব্যাপার। ইদানিং তিনি তুষার কাপুরের সঙ্গে প্রেম করছেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সেটা যে সত্যি নয়, জানিয়ে দিয়েছেন রাধিকা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.