সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় চাঁদাবাজির অভিযোগে দুই যুবলীগ নেতা গ্রেপ্তার  » «   মা হলেন নুসরাত হত্যার আসামি কারাবন্দি মনি  » «   কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কটিয়াদী উপজেলার যুবদল সভাপতি নিহত  » «   বিধবাকে গণধর্ষণ, এএসআই প্রত্যাহার  » «   বশেমুরবিপ্রবি বন্ধ, শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ  » «   সরকার দুর্নীতির দায় এড়াতে বিএনপিকে দোষ দিচ্ছে  » «   শামীমের রাজ্যে যেনো টাকার বিকল্প কিছু নেই  » «   সিলেটে ৪৫৬ মণ্ডপে দুর্গাপূজা  » «   মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় নোয়াখালীর দুই ভাই নিহত  » «   ‘ইরানের বিরুদ্ধে যুদ্ধ হলে রিয়াদ-আবুধাবি ধ্বংস হযে যাবে’  » «   ফেসবুক কার্যালয়ে কর্মীর আত্মহত্যা  » «   আফগানদের বিপক্ষে সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ  » «   মৌলভীবাজারের কমলগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু  » «   সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনের ভোট গ্রহণ শুরু  » «   নগরীর বন্দরবাজারে অস্ত্রসহ ছিনতাইকারী আটক  » «  

‘এক পুরুষের সঙ্গে জীবন কাটানো কোনও নিয়ম হতে পারে না’

সিলেটপোস্ট ডেস্ক ::জীবনে এক পুরুষ নয় বরং বহু পুরুষের সহচার্য চান বলি নায়িকা। এক পুরুষের সঙ্গে জীবন কাটানো কোনও নিয়ম হতে পারে না। এটা কারও পছন্দ বিশেষ হতে পারে। কারণ তিনি নিজে বহু পুরুষের সঙ্গে জীবন কাটাতে ইচ্ছুক। মনের কথা গোপন করেননি তিনি। সোজাসাপটাই জানিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে।
স্ক্রিনে রাধিকা বরাবরই বেশ সাহসী। এখন তো নেটফ্লিক্সে তার একের পর এক সিরিজ সুপারহিট। একটি সাক্ষাৎকারে তিনি জানান যে অভিনেত্রী হিসেবে প্রতিদিনই তার অনেক রকম পুরুষের সঙ্গে দেখা হয়। এক একজনের প্রতি তার এক একরকম অনুভূতি তৈরি হয়।
আরও পড়ুন: এলপিজিতে উৎসাহ থাকলেও স্বস্তি নেই
তিনি জানিয়েছেন, এতেই মেলে জীবনে ভাল থাকার রসদ। এমন না হলে তো জীবনের মজা হারিয়ে যাবে। নিজেকে এই আকর্ষণগুলো থেকে দূরে রাখা মানে নিজেকে শাস্তি দেওয়া।

রাধিকা কিন্তু বিবাহিত। বিদেশী সঙ্গীতশিল্পী বেনেডিক্ট টেলর তার স্বামী। নায়িকা জানিয়েছেন যে বেনেডিক্টের মতো স্বামী পাওয়া ভাগ্যের ব্যাপার। ইদানিং তিনি তুষার কাপুরের সঙ্গে প্রেম করছেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সেটা যে সত্যি নয়, জানিয়ে দিয়েছেন রাধিকা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.