সংবাদ শিরোনাম
“মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «   প্রকৌশলীর উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মিছিল সমাবেশ  » «   জেলা পরিষদের অর্থায়নে গোয়াইনঘাটে রাস্তা নির্মাণের উদ্বোধন   » «   মুজিব বর্ষ উপলক্ষে গোয়াইনঘাটে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন  » «   দিরাইয়ে বণ্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে মানবিক সহায়তা চাল ও ডাল বিতরণ   » «   সিসিক মেয়রের সাথে মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের মতবিনিময়  » «   জাপানে নদীতে পরিণত হয়েছে রাস্তা, নিহত বেড়ে ৪৪  » «   কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত, মোট আক্রান্ত ৯৫: সুস্থ ৬৮  » «   পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা  » «   জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ১লক্ষ ৯০হাজার টাকা জরিমানা   » «   দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৪৪ জনের মৃত্যু:নতুন সনাক্ত ৩২০১  » «   প্রবাসীদের জন্য ফি ছারা ইকামা ও ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার  » «   সিলেটে করোনাভাইরাসে কেড়ে নিল এক নার্সের প্রাণ  » «   তাহিরপুরের চাদাঁবাজ কাশেম ও ফয়সল গংদের গ্রেফতারের দাবীতে শ্রমিকদের মানববন্ধন   » «  

উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ে করে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের নয় জন নিহত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের উল্লাপাড়ার সলপ রেলস্টেশনের উত্তরের রেলগেটে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বর-কনেসহ মাইক্রোবাসটি উল্লাপাড়ার চরঘাটিনা থেকে সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া যাওয়ার পথে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস টেনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রেনটি মাইক্রোবাসটিকে টেনে প্রায় আধাকিলোমিটার দূরে সাহিকোলা গ্রামের কাছে নিয়ে যায়। এ সময় গ্রামের লোকজন ট্রেনটি অবরোধ করে।

দমকল বাহিনী সূত্রে জানা গেছে, দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়ে রেল গেটের কাছে দুই জন এবং সাহিকোলা গ্রামের কাছে অপর সাত জনের লাশ উদ্ধার করা হয়।

জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং লাশগুলো জিআরপি থানায় হস্তান্তর করা হয়েছে। আহতদের চিকিৎসা করা হচ্ছে। নিহতদের সঠিক পরিচয় পাওয়া গেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হবে।

তিনি আরও জানান, এলাকাবাসীর দাবি দ্রুত রেলক্রসিং স্থাপন করা। ইতিমধ্যে রেল মন্ত্রণালয়ে সুরক্ষিত রেলক্রসিং নির্মাণের বিষয়টি অবগত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.