সংবাদ শিরোনাম
বিশ্বনাথে দেয়াল নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রবাসীসহ আহত ১১  » «   নগরীর মহাজনপট্টিতে ডিবির অভিযানে ইয়াবাসহ আটক ১  » «   মাছ ধরার জেরে মামা-ভাগ্নের ঝগড়ায় প্রাণ গেলো অনিকের  » «   হবিগঞ্জের বাহুবলে দুই অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত  » «   বিশ্ববাসীকে জেগে উঠার আহ্বান ইমরানের  » «   সৌদি আরবে চালু তাৎক্ষণিক লেবার ভিসা সার্ভিস  » «   যাত্রা শুরু হলো ড্রিমলাইনার উড়োজাহাজ গাঙচিলের  » «   মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১  » «   ‘একজন রোহিঙ্গাও ফেরত যেতে রাজি হয়নি’  » «   মোদির বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ করবে পিটিআই  » «   বিএনপিকে ধ্বংসের চক্রান্ত করছে সরকার: রিজভী  » «   ‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «  

উল্লাপাড়ায় বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত

সিলেটপোস্ট ডেস্ক ::বিয়ে করে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় বর-কনেসহ মাইক্রোবাসের নয় জন নিহত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঈশ্বরদী-ঢাকা রেলপথের উল্লাপাড়ার সলপ রেলস্টেশনের উত্তরের রেলগেটে ঘটনাটি ঘটেছে।

জানা যায়, বর-কনেসহ মাইক্রোবাসটি উল্লাপাড়ার চরঘাটিনা থেকে সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া যাওয়ার পথে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস টেনের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় ট্রেনটি মাইক্রোবাসটিকে টেনে প্রায় আধাকিলোমিটার দূরে সাহিকোলা গ্রামের কাছে নিয়ে যায়। এ সময় গ্রামের লোকজন ট্রেনটি অবরোধ করে।

দমকল বাহিনী সূত্রে জানা গেছে, দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়ে রেল গেটের কাছে দুই জন এবং সাহিকোলা গ্রামের কাছে অপর সাত জনের লাশ উদ্ধার করা হয়।

জেলা প্রশাসক ড. ফারুক আহম্মদ জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং লাশগুলো জিআরপি থানায় হস্তান্তর করা হয়েছে। আহতদের চিকিৎসা করা হচ্ছে। নিহতদের সঠিক পরিচয় পাওয়া গেলে জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হবে।

তিনি আরও জানান, এলাকাবাসীর দাবি দ্রুত রেলক্রসিং স্থাপন করা। ইতিমধ্যে রেল মন্ত্রণালয়ে সুরক্ষিত রেলক্রসিং নির্মাণের বিষয়টি অবগত করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.