সংবাদ শিরোনাম
ফেঞ্চুগঞ্জের রেল কলোনি এলাকা থেকে গাঁজাসহ আটক-২  » «   চোখের যত্নে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে-আরিফ  » «   ওসমানী বিমানবন্দরের বাথরুমের ডাস্টবিন থেকে ১২টি স্বর্ণের বার উদ্ধার  » «   সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «  

আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকা জাতীয় ফুটবল দলের সাবেক স্ট্রাইকার ও জনপ্রিয় টেলিভিশন চ্যানেল সুপারস্পোর্টের উপস্থাপক মার্ক ব্যাচেলর দেশটির অন্যতম প্রধান শহর জোহানসবার্গে আততায়ীর গুলিতে নিহত হয়েছেন। সোমবার নিজের গাড়ি চালানোর সময় ব্যাচেলরকে লক্ষ্য করে একাধিকবার গুলি ছোঁড়ে আততায়ীরা।
জোহানসবার্গ পুলিশের মুখপাত্র জানিয়েছেন, মার্ক ব্যাচেলর তখন নিজের গাড়ি চালিয়ে কোথাও যাচ্ছিলেন। হঠাৎ কিছু আততায়ী মোটর বাইকে করে তার গাড়ি ঘেঁষে আসতে থাকে ও তাকে লক্ষ্য কর গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক এই ফুটবলারের। তবে গাড়ি থেকে কিছু চুরি যায়নি।
এরই মধ্যে চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের তদন্তে মাঠে নেমেছেন গোয়েন্দারা। ফুটবল ক্যারিয়ারের ইতি টানার পর জনপ্রিয় আফ্রিকান স্পোর্টস চ্যানেল সুপারস্পোর্টসের হয়ে ফুটবল বিশ্লেষকের দায়িত্ব পালন করছিলেন মার্ক ব্যাচেলর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.