সংবাদ শিরোনাম
‘২১শে আগস্ট হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড তারেক রহমান’  » «   ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন  » «   প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিয়ে ঢাকা ছাড়লেন জয়শঙ্কর  » «   ট্রেনের বগিতে ছাত্রীর লাশ ! ধর্ষণের পর হত্যা  » «   লালাখাল সীমান্তে বিএসএফ’র গুলিতে ২ জন গুলিবিদ্ধ, নৌকা আটক  » «   প্রাথমিকের শিক্ষার্থীরা পাবে ভাত, ডিম, কলা ও বিস্কু  » «   মাশরাফি-সাকিব দুজনই খেলবেন রংপুরে’  » «   কাশ্মীর নিয়ে এবার আন্তর্জাতিক আদালতে যাচ্ছে পাকিস্তান  » «   ‘বাড়ি বাড়ি গিয়ে কাশ্মীরি যুবকদের তুলে নেয়া হচ্ছে’  » «   জকিগঞ্জে ৫৫ পিস ইয়াবাসহ আটক ২  » «   এই লাশের সন্ধান চায় ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ  » «   মাধবপুরে ফেনসিডিলসহ গ্রেপ্তার ২  » «   জগন্নাথপুরে এক রিকশা চালককে চুরির অভিযোগে বেঁধে রেখে হত্যা  » «   মাধবপুরের ডাকাত এরশাদ সিলেট থেকে গ্রেপ্তার  » «   ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «  

আততায়ীর গুলিতে ফুটবলারের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক ::দক্ষিণ আফ্রিকা জাতীয় ফুটবল দলের সাবেক স্ট্রাইকার ও জনপ্রিয় টেলিভিশন চ্যানেল সুপারস্পোর্টের উপস্থাপক মার্ক ব্যাচেলর দেশটির অন্যতম প্রধান শহর জোহানসবার্গে আততায়ীর গুলিতে নিহত হয়েছেন। সোমবার নিজের গাড়ি চালানোর সময় ব্যাচেলরকে লক্ষ্য করে একাধিকবার গুলি ছোঁড়ে আততায়ীরা।
জোহানসবার্গ পুলিশের মুখপাত্র জানিয়েছেন, মার্ক ব্যাচেলর তখন নিজের গাড়ি চালিয়ে কোথাও যাচ্ছিলেন। হঠাৎ কিছু আততায়ী মোটর বাইকে করে তার গাড়ি ঘেঁষে আসতে থাকে ও তাকে লক্ষ্য কর গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের সাবেক এই ফুটবলারের। তবে গাড়ি থেকে কিছু চুরি যায়নি।
এরই মধ্যে চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের তদন্তে মাঠে নেমেছেন গোয়েন্দারা। ফুটবল ক্যারিয়ারের ইতি টানার পর জনপ্রিয় আফ্রিকান স্পোর্টস চ্যানেল সুপারস্পোর্টসের হয়ে ফুটবল বিশ্লেষকের দায়িত্ব পালন করছিলেন মার্ক ব্যাচেলর।

সর্বশেষ সংবাদ

Developed by:

.