সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

‘নগ্ন হতে আপত্তি নেই’

সিলেটপোস্ট ডেস্ক ::ক্যারিয়ারের শুরু থেকেই সাহসি পোশাকে সাবলীল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় প্রতিটি ছবিতেই খোলামেলা রূপে হাজির হয়েছেন পর্দায়। সম্প্রতি ফের বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন এ নায়িকা। নতুন ছবি ‘ড্রাইভ’ এ এমন দৃশ্যে কাজ করেছেন তিনি। তরুণ মানসুখানি পরিচালিত এ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কাজ করেছেন তিনি। অ্যাকশন-থ্রীলারধর্মী এ ছবির একটি গানে বেশ কয়েক জোড়া বিকিনি পড়েছেন জ্যাকুলিন। আর এ বিষয়টি নিয়ে সম্প্রতি একটি বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তাকে প্রশ্ন করা হয়েছিলো প্রায় সব ছবিতেই আপনি খোলামেলা রূপে হাজির হন।

এর কোন কারণ আছে? জ্যাকুলিন উত্তরে বলেন, সত্যি বলতে আমাকে আবেদনময়ীভাবে দেখতেই পছন্দ করেন দর্শক। এ কারণে পরিচালকরাও সেভাবেই উপস্থাপন করেন আমাকে। আমিও যে কোন পোশাক পড়তে রাজী আছি চরিত্রের প্রয়োজনে। এমনকি যদি প্রয়োজন হয় তবে নগ্ন হতেও আপত্তি নেই আমার। তবে সেটা চরিত্রের সঙ্গে যেতে হবে। জ্যাকুলিনের এমন মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে বলিউডপাড়ায়। এমনকি অনলাইন দুনিয়ায়ও তার এই মন্তব্য এরইমধ্যে ভাইরাল হয়েছে। এক এক জন করছেন এক এক মন্তব্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.