সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

‘নগ্ন হতে আপত্তি নেই’

সিলেটপোস্ট ডেস্ক ::ক্যারিয়ারের শুরু থেকেই সাহসি পোশাকে সাবলীল বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় প্রতিটি ছবিতেই খোলামেলা রূপে হাজির হয়েছেন পর্দায়। সম্প্রতি ফের বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন এ নায়িকা। নতুন ছবি ‘ড্রাইভ’ এ এমন দৃশ্যে কাজ করেছেন তিনি। তরুণ মানসুখানি পরিচালিত এ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কাজ করেছেন তিনি। অ্যাকশন-থ্রীলারধর্মী এ ছবির একটি গানে বেশ কয়েক জোড়া বিকিনি পড়েছেন জ্যাকুলিন। আর এ বিষয়টি নিয়ে সম্প্রতি একটি বলিউডভিত্তিক সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। তাকে প্রশ্ন করা হয়েছিলো প্রায় সব ছবিতেই আপনি খোলামেলা রূপে হাজির হন।

এর কোন কারণ আছে? জ্যাকুলিন উত্তরে বলেন, সত্যি বলতে আমাকে আবেদনময়ীভাবে দেখতেই পছন্দ করেন দর্শক। এ কারণে পরিচালকরাও সেভাবেই উপস্থাপন করেন আমাকে। আমিও যে কোন পোশাক পড়তে রাজী আছি চরিত্রের প্রয়োজনে। এমনকি যদি প্রয়োজন হয় তবে নগ্ন হতেও আপত্তি নেই আমার। তবে সেটা চরিত্রের সঙ্গে যেতে হবে। জ্যাকুলিনের এমন মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে বলিউডপাড়ায়। এমনকি অনলাইন দুনিয়ায়ও তার এই মন্তব্য এরইমধ্যে ভাইরাল হয়েছে। এক এক জন করছেন এক এক মন্তব্য।

সর্বশেষ সংবাদ

Developed by:

.