সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «   মেজর সিনহার মাকে ফোন করে সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী:তার মৃত্যেুতে নানা প্রশ্ন  » «   বৈরুতে বিস্ফোরণে এক বাংলাদেশি নিহত  » «   (পর্ব -১) অদৃশ্য শক্তিতে বদলির আদেশ ঠেকালেন সুনামগঞ্জ সদর হাসপাতালের রফিকুল  » «   বিএনপির নেতা নুরুল আলম সিদ্দিকী খালেদের মাতৃবিয়োগে জেলা ও মহানগর যুবদলের শোক  » «   মাত্র ৯০ মিনিটেই শনাক্ত হবে করোনা!  » «   সিলেটে ঈদের তিন দিনের ছুটি শেষে আজ খুলছে অফিস  » «   সীমিত চলাচলের সময় বাড়ল  » «   দুদিন বয়সী সন্তানকে রেখে পরপারে ক্রিকেটার তিন্নি  » «   বাবা হারিয়ে বাবা পেলেন শিপলু  » «   নগরীর নিউ সুরমা হোটেলে রমরমা দেহ ব্যাবসা:আবারও আটক নারী-পুরুষ ৬  » «   ফেঞ্চুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত  » «   ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারের অলৌকিক বেচেঁ যাওয়া বড় ছেলে আজ মারা গেল:দিরাইয়ে শোকের ছায়া  » «  

এইচএসসিতে পাশের হার ৭১ দশমিক ৮৫ শতাংশ

সিলেটপোস্ট ডেস্ক ::এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হয়েছে। সকাল ১০টার পর গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলের অনুলিপি তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। পরে সংবাদ সম্মেলন করে এইচএসসি ও সমমান পরীক্ষার ফল ঘোষণা করেন প্রধানমন্ত্রী। এ ছাড়া দুপুর সাড়ে ১২টায় সংবাদ সম্মেলনে ফলাফলের বিস্তারিত প্রকাশ করবেন শিক্ষামন্ত্রী।

এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৮টি সাধারণ বোর্ডে পাসের হার ৭১ দশমিক ৮৫ শতাংশ। এ বছর কারিগরি ও মাদরাসা শিক্ষা বোর্ডেসহ মোট ১০ বোর্ডে পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ। এবছর  গত বছর এ হার ছিল ৬৬ দশমিক ৬৪ শতাংশ।
দুপুর ১টায় শিক্ষার্থীরা আনুষ্ঠানিকভাবে নিজ নিজ কলেজ ও মাদরাসা থেকে এ ফল জানতে পারবে। এ ছাড়া এসএমএস ও অনলাইনেও ফল জানা যাবে।
উল্লেখ্য, এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষায় পরীক্ষার্থী ছিল ১৩ লাখ ৫৮ হাজার ৫০৫।

সর্বশেষ সংবাদ

Developed by:

.