সংবাদ শিরোনাম
সিলেট জেলা ও মহানগর আ.লীগের কমিটি গঠন: সভাপতি সম্পাদক হলেন যারা  » «   ভারতে পিয়াজের দামে রেকর্ড  » «   রোববার থেকে সারাদেশের বারে আইনজীবীদের অবস্থান  » «   আপিল বিভাগে নজিরবিহীন বিক্ষোভ (ভিডিও)  » «   প্রেসিডেন্ট নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কমলা হারিস  » «   গুগল থেকে পদত্যাগ করছেন লেরি পেজ ও সার্জেই ব্রিন  » «   তালা ভেঙে কক্ষে নুর  » «   প্রস্তুত হয়নি খালেদার মেডিকেল রিপোর্ট  » «   আমি জীবন ভিক্ষা চাই ,সৌদি থেকে লইয়া যাও-শ্রীমঙ্গলের মরিয়ম  » «   কিংবদন্তি ক্রিকেটার বব উইলিস আর নেই  » «   ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ৬ ও ৭ই ডিসেম্বর  » «   আজ খুলবে জাবি  » «   জলবায়ু পরিবর্তন: বাংলাদেশের নতুন কণ্ঠস্বর শবনম  » «   খালেদা কারাগারে আছেন রাজার হালে-প্রধানমন্ত্রী  » «   বাহুবলে ঘুষ গ্রহণের দায়ে ইউপি সদস্যসহ দুই নারীর কারাদণ্ড  » «  

নায়িকা এখন ভিলেন মিন্নি..৫ দিনের রিমান্ডে

সিলেটপোস্ট ডেস্ক ::বরগুনায় আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী নায়িকা এখন ভিলেন

আয়েশা সিদ্দিকা মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল রাতে গ্রেপ্তারের পর আজ দুপুরে আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ড আবেদন করলে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এই আবেদন মঞ্জুর করেন।  মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা সদর থানার ওসি (তদন্ত) মো. হুমায়ুন কবির জানান, রিফাত শরীফ হত্যা মামলার অধিকতর তদন্তের জন্য তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদ করতে ১০দিনের রিমান্ড চাওয়া হয়। কিন্তু বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার সকালে নিজ বাসা থেকে বরগুনার পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে রাত সাড়ে ৯টার দিকে সংবাদ সম্মেলন করে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত মিন্নিকে জিজ্ঞাসাবাদ করা হয়। আট ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতার তথ্য পাওয়ার কথা জানিয়ে তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.