সংবাদ শিরোনাম
এখন থেকে ‘ইউ ক্যাশ’র মাধ্যমে ঘরে বসেই জরিমানার টাকা পরিশোধ করা যাবে  » «   সুবিদবাজার থেকে চোলাই মদসহ র‍্যাবের হাতে আটক ১  » «   যুক্তরাষ্ট্রে ভয়াবহ বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   ভিপি নুরের বিরুদ্ধে মামলায় পুলিশকে তদন্তের নির্দেশ  » «   বিএনপির রাজনীতি চোরাবালিতে ডুবে গেছে: কাদের  » «   জকিগঞ্জে ৫০২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক ১  » «   নগরীতে পানির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন, ৪০ লাখ টাকা জরিমানা  » «   ভ্যাট দিবসে সিলেটে ৯ প্রতিষ্ঠানকে সম্মাননা  » «   নগরবাসীকে সর্বোচ্চ সেবা প্রদান করতে ৪১টি বাস নিয়ে চালু হচ্ছে নগর এক্সপ্রেস-মেয়র  » «   মানবাধিকার হরণের মহোৎসবে মেতে উঠেছে সরকার-বিএনপি  » «   সিলেটে জামিন পেলেন বিএনপির ২৯ নেতা  » «   রাষ্ট্রীয় সব অনুষ্ঠানে ‘জয় বাংলা’ জাতীয় স্লোগান হিসেবে ব্যবহার করতে হবে-হাই কোর্ট  » «   জামায়াত থেকে সাবেক সচিব সোলায়মান চৌধুরীর পদত্যাগ  » «   বিদেশে নারী শ্রমিকদের মানবাধিকার লঙ্ঘন হচ্ছে ॥ ফখরুল  » «   বিশ্বে অস্ত্র বিক্রি বেড়েছে শতকরা পাঁচ ভাগ  » «  

অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬

সিলেটপোস্ট ডেস্ক ::গোপালগঞ্জ শহরের এক ব্যবসায়ীকে আটকে জোর করে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারন করে একটি চক্র। পরে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করেছে তারা। এ অভিযোগে ৩ নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬টি এন্ড্রয়েড মোবাইল ফোন, ১টি পাসপোর্ট ও একাধিক অশ্লীল ভিডিও ফুটেজ। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মাদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন, মো. শাহরুখ মুন্সি (২৬), সেলিম শেখ (৪৮), মনি বেগম (৩৫), রত্না হীরা (৩০), উন্নতি রানী ওরফে পুর্নিমা ওরফে মেগা (৩০) ও হুমায়ুন মোল্লা (৩১)।

পুলিশ জানায়, গোপালগঞ্জ জেলা শহরের জনতা রোড়ের একজন ব্যবসায়ীকে আটকে রেখে জোরপুর্বক অশ্লীল ভিডিও চিত্র ধারন করে চক্রটি। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকাসহ ২ লাখ টাকা চাঁদা দাবি করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.