সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

অশ্লীল ভিডিওচিত্র ধারন,ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় ! নারীসহ গ্রেপ্তার ৬

সিলেটপোস্ট ডেস্ক ::গোপালগঞ্জ শহরের এক ব্যবসায়ীকে আটকে জোর করে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারন করে একটি চক্র। পরে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করেছে তারা। এ অভিযোগে ৩ নারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬টি এন্ড্রয়েড মোবাইল ফোন, ১টি পাসপোর্ট ও একাধিক অশ্লীল ভিডিও ফুটেজ। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোহাম্মাদ ছানোয়ার হোসেন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত প্রতারক চক্রের সদস্যরা হলেন, মো. শাহরুখ মুন্সি (২৬), সেলিম শেখ (৪৮), মনি বেগম (৩৫), রত্না হীরা (৩০), উন্নতি রানী ওরফে পুর্নিমা ওরফে মেগা (৩০) ও হুমায়ুন মোল্লা (৩১)।

পুলিশ জানায়, গোপালগঞ্জ জেলা শহরের জনতা রোড়ের একজন ব্যবসায়ীকে আটকে রেখে জোরপুর্বক অশ্লীল ভিডিও চিত্র ধারন করে চক্রটি। পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নগদ ১৫ হাজার টাকাসহ ২ লাখ টাকা চাঁদা দাবি করে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.