সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র আইনজীবি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১ টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারওয়েজের একটি ফ্লাইটে (ফ্লাইট নং SQ449 Airbus A330-300) তাকে সিঙ্গাপুর নেয়া হয়। তার ব্যক্তিগত সহকারি মো. মোকছেদুর রহমান আবির এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
তিনি বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। আজ শারীরিক অবস্থার আরো অবনতি হলে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে তার মেরুদন্ডে অস্ত্রোপচার করা হবে। নিউরো সার্জন অধ্যাপক অং হি কিটের অধীনে মেরুদন্ডে অস্ত্রোপচার সম্পন্ন হবে। ব্যারিস্টার রফিক ইসলাম মিয়ার সঙ্গে তার সহধর্মিনী প্রফেসর ড. শাহিদা রফিক ও তার দুই ছেলে মাশরুর রফিক মিয়া ও শাহপুর রফিক মিয়া গেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.