সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

সিঙ্গাপুরে নেয়া হল রফিকুল ইসলাম মিয়াকে

সিলেটপোস্ট ডেস্ক ::বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সিনিয়র আইনজীবি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১ টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারওয়েজের একটি ফ্লাইটে (ফ্লাইট নং SQ449 Airbus A330-300) তাকে সিঙ্গাপুর নেয়া হয়। তার ব্যক্তিগত সহকারি মো. মোকছেদুর রহমান আবির এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
তিনি বলেন, গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া। আজ শারীরিক অবস্থার আরো অবনতি হলে সিঙ্গাপুর নেয়া হয়। সেখানে ন্যাশনাল ইউনিভার্সিটি হসপিটালে তার মেরুদন্ডে অস্ত্রোপচার করা হবে। নিউরো সার্জন অধ্যাপক অং হি কিটের অধীনে মেরুদন্ডে অস্ত্রোপচার সম্পন্ন হবে। ব্যারিস্টার রফিক ইসলাম মিয়ার সঙ্গে তার সহধর্মিনী প্রফেসর ড. শাহিদা রফিক ও তার দুই ছেলে মাশরুর রফিক মিয়া ও শাহপুর রফিক মিয়া গেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.