সংবাদ শিরোনাম
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে যুবতীর আত্মহত্যা  » «   জৈন্তাপুর থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক  » «   কানাইঘাটে শিশু ধর্ষণের চেষ্টায় ইমাম গ্রেপ্তার  » «   সুনামগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার  » «   হুজুরের বেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার করেছে জৈন্তাপুর থানা পুলিশ  » «   বড়লেখায় ভারতীয় মদসহ একজন গ্রেপ্তার  » «   পিকনিক করতে এসে সিলেট-ঢাকা মহাসড়কে দুর্ঘটনায় ৩ শিক্ষার্থীসহ নিহত ৪  » «   নগরীর চারাদিঘীর পাড় ঘুড়ি উড়াতে গিয়ে প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা  » «   সিলেটে কখন কোথায় ঈদের জামাত-ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ  » «   কুলাউড়ায় বড় ভাইয়ের দায়ের কোপে ছোট ভাই রাজিব খুন  » «   অনলাইন প্রেসক্লাবের সভাপতি লুৎফুর রহমানের ঈদ শুভেচ্ছা  » «   এরশাদের কুলখানি সিলেটে ২৩ আগস্ট  » «   বিশ্বনাথে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে ধর্ষণ ‘মায়ের পরকিয়া প্রেমিকের’!  » «   মাধবপুরের নয়াপাড়া এলাকা থেকে ডাকাতদলের সদস্য গ্রেপ্তার  » «   এলাচের কেজি ৩০০০ টাকা  » «  

সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::দুর্নীতির দায়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকানকে আব্বাসিকে গ্রেপ্তার করেছে দেশটির দুর্নীতির দমন সংস্থা। বৃহস্পতিবার সংস্থাটির এক মুখপাত্র এক বিবৃতিতে এ খবর জানিয়েছে। তার গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত প্রকাশিত হয়নি। তবে তার দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) থেকে গ্রেপ্তারি পরোয়ানাটি প্রকাশ করা হয়। এতে দেখা যায়, দুর্নীতির সঙ্গে যুক্ত থাকার অপরাধেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

২০১৭ সালে নওয়াজ শরিফের পদত্যাগের পর এক বছরেরও কম সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন আব্বাসি। লাহোরে এক সংবাদ সম্মেলনে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। দলের এক সিনিয়র সংসদ সদস্য সাংবাদিকদের বলেন, তারা এসে নিজেদের এনএবি সদস্য দাবি করে ও শহিদ আব্বাসিকে নিয়ে চলে যায়। গত বছর নওয়াজ শরীফের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু হলে আব্বাসির বিরুদ্ধেও তদন্ত শুরু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.