সংবাদ শিরোনাম
মহাজনপট্রি থেকে ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার  » «   সিলেটে বিএনপির ৫৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  » «   ব্রিটেনে কনজারভেটিভ পার্টির বড় জয়  » «   কেরানীগঞ্জ ট্র্যাজেডি: এ নিয়ে ১৪ জনের মৃত্যু  » «   বিজয় দিবসে মহানগর যুবলীগের চিত্রাংকন প্রতিযোগিতা  » «   দক্ষিণ সুরমা থেকে ডাকাত রশিদ গ্রেফতার  » «   কেরানীগঞ্জে আগুন ॥ নিহতের সংখ্যা বেড়ে ৯  » «   ফেক নিউজ ঠেকাতে লড়াইয়ের ঘোষণা দিল ফেসবুক  » «   চবির ৫ হল থেকে দেশিয় অস্ত্র উদ্ধার  » «   এসএ গেমসে প্রত্যাশার থেকেও বেশি সফল বাংলাদেশ  » «   নিখোঁজ বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পাওয়ার দাবি চিলির  » «   ব্রিটেনে নির্বাচন আজ, জয়ের আশায় লেবার পার্টি  » «   ভারতে নাগরিকত্ব বিল বাতিলের দাবি ৬ শতাধিক বিশিষ্ট ব্যক্তির  » «   নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮  » «   বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীর কিছু চমকপ্রদ তথ্য  » «  

সাবেক পাক প্রধানমন্ত্রী শহিদ আব্বাসিকে গ্রেপ্তার

সিলেটপোস্ট ডেস্ক ::দুর্নীতির দায়ে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী শহিদ খাকানকে আব্বাসিকে গ্রেপ্তার করেছে দেশটির দুর্নীতির দমন সংস্থা। বৃহস্পতিবার সংস্থাটির এক মুখপাত্র এক বিবৃতিতে এ খবর জানিয়েছে। তার গ্রেপ্তারের বিষয়ে বিস্তারিত প্রকাশিত হয়নি। তবে তার দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) থেকে গ্রেপ্তারি পরোয়ানাটি প্রকাশ করা হয়। এতে দেখা যায়, দুর্নীতির সঙ্গে যুক্ত থাকার অপরাধেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

২০১৭ সালে নওয়াজ শরিফের পদত্যাগের পর এক বছরেরও কম সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন আব্বাসি। লাহোরে এক সংবাদ সম্মেলনে যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয়। দলের এক সিনিয়র সংসদ সদস্য সাংবাদিকদের বলেন, তারা এসে নিজেদের এনএবি সদস্য দাবি করে ও শহিদ আব্বাসিকে নিয়ে চলে যায়। গত বছর নওয়াজ শরীফের বিরুদ্ধে দুর্নীতির তদন্ত শুরু হলে আব্বাসির বিরুদ্ধেও তদন্ত শুরু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.